Inqilab Logo

ঢাকা, রোববার, ১৮ আগস্ট ২০১৯, ০৩ ভাদ্র ১৪২৬, ১৬ যিলহজ ১৪৪০ হিজরী।

পাবনার ভাঙ্গুড়ায় চোলাই মদসহ দুই জনআটক

পাবনা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ জুলাই, ২০১৯, ৬:২১ পিএম

পাবনার ভাঙ্গুড়া উপজেলায় দেশী চোলাই মদসহ ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত হলো- নজরুল ইসলাম (২৯), সিরাজগঞ্জ জেলার তাড়াশ উপজেলার সাকুয়াদীঘি গ্রামের মৃত- সরোয়ার প্রামানিকের পুত্র ও আশরাফুল ইসলাম তাজ (৩৫) একই উপজেলার পংরোহানি গ্রামের মোক্তার হোসেনের পুত্র। পুলিশ জানান ,গ্রেফতারকৃতরা মাদক ব্যবসায়ী। 

ভাঙ্গড়া থানার ওসি মাসুদ রানা জানান, বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে ভাঙ্গুড়া থানার এসআই আশরাফুল আলমের নেতৃত্বে পুলিশের একটি দল উপজেলার অষ্টমনিষা খেয়াঘাট এলাকায় অভিযান চালিয়ে ৫ লিটার দেশী চোলাই মদসহ তাদের গ্রেফতার করে। থানায় মামলা দায়েরের পর শুক্রবার সকালে তাদেরকে পাবনার বিজ্ঞ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। প্রসঙ্গত : পাবনায় ভাত ও সুপারি পচিয়ে চোলাই মদের প্রচলন বহু দিনের । জেলার ঈশ্বরদী উপজেলার আদিবাসীরা এই মদে আসক্ত । এই চোলাই মদ এখন শুধু আদিবাসীরা খায় তা নয়, মাদসাক্ত অন্যরাও খায়। বেশ চড়া দামে এই চোলাই মদ বিক্রি হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ