Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১২ অগ্রহায়ণ ১৪২৭, ১১ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

লিভারপুলেই থাকছেন ক্লপ

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৯ জুলাই, ২০১৯, ৬:২৮ পিএম

চুক্তির নিয়ম মেনে আরো তিন বছর লিভারপুলের প্রধান কোচ হিসেবে আনফিল্ডে থাকার আশাবাদ ব্যক্ত করেছেন ইয়ুর্গুন ক্লপ। প্রাক মৌসুম প্রস্তুতির অংশ হিসেবে প্রিমিয়ার লিগের জায়ান্ট ক্লাবটি বর্তমানে উত্তর আমেরিকা সফরে রয়েছে। সেখানে এ কথা বলেন ক্লপ।
লিভারপুলকে ষষ্ঠ চ্যাম্পিয়ন্স লিগ শিরোপা এনে দেয়া ক্লপের ক্লাবের সঙ্গে বর্তমান চুক্তির মেয়াদ ২০২২ সাল পর্যন্ত। এমতাবস্থায় লিভারপুল ছেড়ে তিনি অন্যত্র পাড়ি জমাতে পারেন বলে গণমাধ্যমে প্রকাশিত বিভিন্ন রিপোর্টের জবাবে ক্লাপ বলেন, ‘চুক্তি শেষ হবার তিন বছর আগেই মানুষ এমন প্রশ্ন করবে বলে আমি মনে করিনা। দেখা যাক কি হয়। আমরা কেন এখনই এমন কথা ভাবছি? আমার জবাব হচ্ছে অন্তত তিন বছর এখানে থাকছি।’
গত মাসেই ইএসপিএনের রিপোর্টে বলা হয়েছে লিভারপুলের সঙ্গে চুক্তি শেষ হবার পর বিশ্রাম নেয়ার কথা ভাবছেন ক্লপ। এদিকে তার এজেন্ট মার্ক কোসিকে ইঙ্গিত দিয়েছেন তিনি জার্মান জাতীয় দলের দায়িত্ব নিতে পারেন।
তবে ক্লপের সব মনোযোগই এখন দলের মৌসুম পূর্ব টুর্নামেন্টের দিকে। যুক্তরাষ্ট্রে তিন ম্যাচের একটি টুর্নামেন্টে অংশগ্রহণ করবে ‘অল রেড’ খ্যাত দলটি। অবশ্য আন্তর্জাতিক সূচির কারণে লিভারপুলের এই প্রস্তুতিতে ব্যাঘাত ঘটতে পারে। ব্রাজিলের হয়ে কোপা আমেরিকায় অংশগ্রহনের কারণে গোলরক্ষক আলিসন ও ফরোয়ার্ড রবার্তো ফিরমিনো স্কোয়াডে যুক্ত হবেন সফরের শেষ ভাগে। এদিকে আফ্রিকান নেশন্স কাপে অংশগ্রহণের কারণে দলের তারকা ফরোয়ার্ড মোহাম্মদ সালাহ ও সাদিও মানেও দলে নেই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লিভারপুল

১৩ জানুয়ারি, ২০২০
১১ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন