Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৯ আগস্ট ২০১৯, ০৪ ভাদ্র ১৪২৬, ১৭ যিলহজ ১৪৪০ হিজরী।

স্যামসাংয়ের ‘মিট দ্য ঈদ’ ক্যাম্পেইন

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২০ জুলাই, ২০১৯, ১২:০৪ এএম

পবিত্র ঈদুল আযহা উপলক্ষ্যে দেশব্যাপী ‘মিট দ্য ঈদ’ ক্যাম্পেইন চালু করেছে শীর্ষস্থানীয় কনজ্যুমার ইলেক্ট্রনিক্স ব্র্যান্ড স্যামসাং ইলেক্ট্রনিক্স বাংলাদেশ। ক্যাম্পেইনটি চলবে ১১ আগস্ট পর্যন্ত। ক্যাম্পেইন প্রসঙ্গে স্যামসাং বাংলাদেশের কনজ্যুমার ইলেক্ট্রনিক্সের হেড অব বিজনেস শাহরিয়ার বিন লুৎফর বলেন, ঈদে আমাদের লক্ষ্য হোম অ্যাপলায়েন্সের ক্ষেত্রে স্যামসাংয়ের ক্রেতাদের সর্বোচ্চ সুবিধা দেয়া। আমরা আমাদের গ্রাহকদের এমন সব অফার দিয়েছি, যা তাদের সত্যিই খুশি করবে।
ক্যাম্পেইন চলাকালে, নির্দিষ্ট মডেলের রেফ্রিজারেটর ক্রয়ের ক্ষেত্রে ক্রেতারা বিনামূল্যে পাবেন একটি টেলিভিশন অথবা ওয়াশিং মেশিন কিংবা মাইক্রোওভেন। এছাড়াও রেফ্রিজারেটরের ক্রয়ের ক্ষেত্রে ৫০ হাজার টাকা ক্যাশব্যাক এবং ২০ হাজার টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারের সুবিধা পাবেন ক্রেতারা। পাশাপাশি স্যামসাংয়ের নতুন স্পেসম্যাক্স রেফ্রিজারেটরের ক্রয়ে রয়েছে আকর্ষণীয় অফার। বাজারে বিদ্যমান স্যামসাংয়ের একমাত্র নন-ফ্রস্ট আপরাইট ফ্রিজার ক্রয়ে রয়েছে আকর্ষণীয় ক্যাশ ব্যাক এবং এক্সচেঞ্জ অফার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন