Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬, ১৯ মুহাররম ১৪৪১ হিজরী।

শরীয়তপুর জেলা জমিয়াতুল মোদার্রেছীনের প্রস্তুতি সভা

শরীয়তপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২০ জুলাই, ২০১৯, ১২:০৪ এএম

আগামী ৭ আগস্ট ঢাকার মহাখালীস্থ গাউছুল আজম কমপ্লেক্সে শিক্ষামন্ত্রী ও শিক্ষা প্রতিমন্ত্রীকে দেয়া সংবর্ধনা অনুষ্ঠান সফল করার লক্ষে প্রস্তুতি সভা করেছে শরীয়তপুর জেলা জমিয়াতুল মোদার্রেছীন।

গতকাল শুক্রবার দুপুরে শরীয়তপুর ইসলামিয়া আলিয়া কামিল মাদ্রাসা মিলনায়তনে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন জেলা জমিয়াতুল মোদারের্ছীনের সভাপতি ও ডামুড্যা হামিদিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা তছলিম উদ্দিন। স্বাগত বক্তব্য রাখেন, জেলা শাখার সাধারণ সম্পাদক ও শরীয়তপুর ইসলামিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মিজানুর রহমান। বক্তব্য রাখেন, জাজিরা শামসুল উলুম কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আব্দুর রব হাশেমী, চরকুমারিয়া ইসলামিয়া ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মো. মহসিন, খলিলুর রহমান ফাজিল মাদ্রাসার উপাধ্যক্ষ মাওলানা আব্দুল বাতেন, শরীয়তপুর ইসলামিয়া কামিল মাদ্রাসার উপাধ্যক্ষ মাওলানা মো. আনোয়ারুল হক, গেড্যা এমএস ফাজিল মাদ্রাসার উপাধ্যক্ষ কবির উদ্দিন রমিজী, চন্দ্রপুর মাজেদিয়া আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আবুল বাশার, চিকন্দী আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা বশির উদ্দিন প্রমূখ।

সভায় বক্তাগন ঢাকায় মন্ত্রীদের সংবর্ধনা সফল করার লক্ষে কেন্দ্রের প্রয়োজনীয় সকল নির্দেশনা মান্য করে অনুষ্ঠানে যোগদানের জন্য সকল মাদ্রাসার শিক্ষকদের প্রতি আহবান জানান।
সভায় বক্তারা বলেন, জমিয়াতুল মোদার্রেছীন একমাত্র সংগঠন যারা বাংলাদেশের মাদ্রাসা শিক্ষকদের দাবী দাওয়া ও অধিকার আদায়ের জন্য কাজ করে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জমিয়াতুল মোদার্রেছীন


আরও
আরও পড়ুন