Inqilab Logo

ঢাকা, শনিবার, ২৪ আগস্ট ২০১৯, ০৯ ভাদ্র ১৪২৬, ২২ যিলহজ ১৪৪০ হিজরী।

সাম্প্রদায়িক দাঙ্গা সৃষ্টির উস্কানি দিচ্ছে ইসকন

মানববন্ধনে বাংলাদেশ ইসলামী ফ্রন্টের বক্তারা

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ জুলাই, ২০১৯, ১২:০৪ এএম

সাম্প্রদায়িক-সম্প্রীতির দেশে জঙ্গিবাদের বিষপাষ্প ছড়ানো এবং সাম্প্রদায়িক দাঙ্গা সৃষ্টির উস্কানি দিচ্ছে ইহুদীবাদী সংগঠন ইসকন।
তারা কয়েকটি স্কুলে মুসলিম ছাত্র-ছাত্রীদের প্রসাদ খাওয়ানোর নামে হরে কৃষ্ণ হরে রাম ¯েøাগানের মাধ্যমে সাম্প্রদায়িক-সম্প্রীতি নষ্টের অপচেষ্টা চালিয়েছে। কথিত ইসকনের ইসলাম বিদ্বেষী ষড়যন্ত্র এদেশের মুসলমানরা বরদাশ করবে না।

গতকাল শুক্রবার জাতীয় প্রেসক্লাবের সামনে ইসকনের ধৃর্ষ্টতাপূর্ণ কার্যকলাপের প্রতিবাদে বাংলাদেশ ইসলামী ফ্রন্ট ঢাকা মহানগর আয়োজিত মানববন্ধন কর্মসূচিতে নেতৃবৃন্দ একথা বলেন।

সংগঠনের সভাপতি অধ্যক্ষ আবু জাফর মুহাম্মদ হেলাল উদ্দীনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুহাম্মদ আব্দুল হাকিমের সঞ্চালনায় এতে আরো বক্তব্য রাখেন, মাওলানা আ ন ম মাসউদ হোসাইন আল-কাদরী, মোহাম্মদ আব্দুল মতিন, মাহমুদুল হাসান আনসারী, এডভোকেট মোখতার আহমদ সিদ্দিকী, মোহাম্মদ জসিম উদ্দিন নূরী, মোহাম্মদ আব্দুল হাই, মুহাম্মদ আবুল কালাম আজাদ, হাফেজ মোহাম্মদ উমর ফারুক, মুহাম্মদ মাসউদ হোসাইন, মোহাম্মদ আবুল কালাম মাইজভান্ডারি।



 

Show all comments
  • Nannu chowhan ২০ জুলাই, ২০১৯, ৯:৫৬ এএম says : 0
    Eaishob geroa ngo desher shongkha ghorishtoder biroddhe varotio bjp agenda bastobayone eaker por eak shoro jontro korei jachse eai agendate deshke islam shunno korai eder karjjo kormo othoso amader shorkar eder biruddhe oti shohonshil eaitai amader bodhgommo hoynA...
    Total Reply(0) Reply
  • Mohammed Kowaj Ali khan ২০ জুলাই, ২০১৯, ৯:২১ এএম says : 0
    ওই ...........দের ভয় করিবেন না। ওই .........দের সময় শেষ হইয়া আসিতেছে।
    Total Reply(0) Reply
  • রিফাত ২০ জুলাই, ২০১৯, ১১:০১ এএম says : 0
    তারা ঠিক বলেছেন, সাম্প্রদায়িক-সম্প্রীতির দেশে জঙ্গিবাদের বিষপাষ্প ছড়ানো এবং সাম্প্রদায়িক দাঙ্গা সৃষ্টির উস্কানি দিচ্ছে ইহুদীবাদী সংগঠন ইসকন।
    Total Reply(0) Reply
  • বিদ্যুৎ মিয়া ২০ জুলাই, ২০১৯, ১১:০২ এএম says : 0
    বাংলাদেশে এসব এনজিওর কার্য়ক্রম বন্ধ করা হোক
    Total Reply(0) Reply
  • আসলাম ২০ জুলাই, ২০১৯, ১১:০৩ এএম says : 0
    ইসকনের ইসলাম বিদ্বেষী ষড়যন্ত্র এদেশের মুসলমানরা বরদাশ করবে না।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ