Inqilab Logo

ঢাকা, শনিবার, ২৪ আগস্ট ২০১৯, ০৯ ভাদ্র ১৪২৬, ২২ যিলহজ ১৪৪০ হিজরী।

বিহারের পর রাজস্থানেও কর মুক্ত হলো ‘সুপার থার্টি’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ জুলাই, ২০১৯, ১২:৫৮ পিএম | আপডেট : ১:৪৫ পিএম, ২০ জুলাই, ২০১৯

গত ১২ জুলাই মুক্তি পেয়েছে হৃতিক রোশন অভিনীত ‘সুপার থার্টি’। গনিতবিধ আনন্দ কুমারের গল্পে নির্মিত এ সিনেমাটি ইতোমধ্যেই বেশ প্রশংসা কুটিয়েছে। সাধারণ দর্শকদের পাশাপাশি সিনেমাটি উপভোগ করছেন শিক্ষার্থী থেকে বড় বড় সব রাজনীতিক নেতারাও। ইতোমধ্যেই সবাই জানেন বিহারের সহকারী মুখ্যমন্ত্রী সুশীল কুমার সপরিবারে সিনেমাটি উপভোগের পর এর কর মুক্ত করেন। এবার এই তালিকায় যুক্ত হলো রাজস্থানের মুখ্যমন্ত্রী অশোক গেহলট। সম্প্রতি তিনি ‘সুপার থার্টি’ উপভোগ করেছেন। আর সিনেমাটি দেখে তিনি সঙ্গে সঙ্গেই এর কর মুক্ত করার ঘোষণা দিয়েছেন। এতে সিনেমা সংশ্লিষ্ট সবাই বেশ উচ্ছ্বাসিত।

রাজস্থানের মুখ্যমন্ত্রী অশোক গেহলট বলেছেন, আনন্দ কুমারের বাস্তব জীবন কাহিনী যেভাবে সিনেমাটিতে উপস্থাপন করা হয়েছে সত্যিই অতুলনীয়। তার মতে এই ধরণের সিনেমা প্রতিনিয়তই হয়া উচিত। তাহলে যুব সমাজ পড়া লেখার প্রতি মনোযোগী হবে। সেই সঙ্গে এই সিনেমার অন্যতম অভিনেতা হৃতিক রোশনের অভিনয় বেশ প্রশংসনীয়।

ইতোমধ্যেই সিনেমাটির আয় ১০০ কোপি রুপির দার প্রান্তে পৌঁছেছে বলে জানা যায়। তবে কয়েকদিন আগে জানা গিয়েছে সিনেমাটি পাইরেসির শিকার হয়েছে। আর সেকারণে বক্স অফিস দৌড়ে কিছুটা পিছিয়ে রয়েছে ‘সুপার থার্টি’। তবে পাইরেসির পরও বেশ ভালো ব্যবসা করছে সিনেমাটি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

২৩ আগস্ট, ২০১৯

আরও
আরও পড়ুন