Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯, ০৫ ভাদ্র ১৪২৬, ১৮ যিলহজ ১৪৪০ হিজরী।

সিদ্ধিরগঞ্জে ছেলেধরা সন্দেহে গণপিটুনিতে যুবক নিহত, আহত নারী

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ জুলাই, ২০১৯, ১:৪৪ পিএম

নারায়ণগঞ্জে সিদ্ধিরগঞ্জ উপজেলায় পৃথক স্থানে ছেলেধরা সন্দেহে গণপিটুনিতে এক যুবক নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন এক নারী।

শনিবার সকাল পৌনে ৯টার দিকে সিদ্ধিরগঞ্জের মিজমিজি পূর্বপাড়া ও বেলা পৌনে ১১টার দিকে পাইনাদী শাপলা চত্বর এলাকায় এ ঘটনা দুটি ঘটে।

তাৎক্ষণিকভাবে হতাহতদের পরিচয় পাওয়া যায়নি। তবে তাদের বয়স ২২-২৫ বছর হবে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে সিদ্ধিরগঞ্জ থানার এসআই সাখাওয়াত জানান, ৬-৭ বছরের এক মেয়ে শিশুর হাত ধরে নিয়ে যাচ্ছিলেন ওই যুবক। এসময় শিশুটি কান্নাকাটি শুরু করলে স্থানীয় দুই যুবকের সন্দেহ হয়।

তারা ওই যুবককে শিশুটি কার জিজ্ঞেস করলে তিনি শিশুকে নিজের বলে দাবি করেন।

ঘটনাস্থলের অদূরেই দাঁড়িয়ে ছিলেন শিশুটির বাবা। তিনি যুবকের কথা শুনে ঘটনাস্থলে এলে শিশুটি তার বাবার কাছে চলে যায়। এসময় উপস্থিত লোকজন ও যুবককে গণপিটুনি দেয়।

খবর পেয়ে আশঙ্কাজনক অবস্থায় ওই যুবককে নারায়ণগঞ্জস্থ খানপুর হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

এদিকে শাপলা চত্বর এলাকায় ২২ থেকে ২৫ বছরের এক নারী খেলনা ও খাবার দিয়ে এক শিশুকে নিয়ে যাচ্ছিল। এসময় প্রত্যক্ষদর্শীদের সন্দেহ হলে তারা শিশুটি কার বলে জিজ্ঞেস করেন।

তিনি কোনো সদুত্তর দিতে না পারায় এলাকাবাসী জড়ো হয়ে গণপিটুনি দেয়।

খবর পেয়ে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে জনতার রোষানল থেকে তাকে উদ্ধার করে নারায়ণগঞ্জ হাসপাতালে নিয়ে যায়। তার শারীরিক অবস্থা গুরুতর বলে জানিয়েছেন সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক শাহীদুল ইসলাম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ