Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

কেরানীগঞ্জে ছেলেধরা সন্দেহে ২ যুবককে গণপিটুনি, একজন নিহত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ জুলাই, ২০১৯, ২:০১ পিএম

ঢাকার কেরানীগঞ্জে শিশুদেরও সঙ্গে কথা বলার চেষ্টা করছিল দুই যুবক। ছেলেধরা সন্দেহে সেই দুই যুবককে গণপিটুনি দিয়েছে এলাকাবাসী। এতে একজনের মৃত্যু হয়েছে। অন্যজনকে গুরুতর আহতাবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। শেষ খবর পাওয়া পর্যন্ত নিহত ও আহত যুবকের পরিচয় মেলেনি।

আজ শনিবার সকাল সাড়ে ৮টার দিকে কেরানীগঞ্জ মডেল থানাধীন হজরতপুর ইউনিয়নের রসুলপুর গ্রামে এ ঘটনা ঘটেছে। কেরানীগঞ্জ মডেল থানার কলাতিয়া পুলিশ ফাঁড়ির উপ পরিদর্শক (এসআই) চুন্নু মিয়া এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

জানা গেছে, আজ সকালে দুই যুবক গ্রামের মধ্যে ঘোরাঘুরি করতে থাকে এবং শিশুদেরও সঙ্গে কথা বলার চেষ্টা করে। এতে সন্দেহ হলে এলাকাবাসী তাদের ধরে গণপিটুনি দেয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে একজনকে ভর্তি করে অন্যজনকে স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পুলিশ জানিয়েছে, নিহত যুবকের শরীরের কিলঘুষির জখম রয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে রয়েছে। আহত যুবকের অবস্থাও আশঙ্কাজনক। এ ঘটনায় কেরানীগঞ্জ মডেল থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানিয়েছে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কেরানীগঞ্জ

১১ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ