Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

১১ বারের মতো শ্রেষ্ঠ ট্রাফিক সার্জেন্ট নির্বাচিত মোস্তাফিজুর

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ জুলাই, ২০১৯, ৪:০৩ পিএম

ট্রাফিক বিভাগে গুরুত্বপূর্ণ অবদানের জন্য ১১ বারের মতো শ্রেষ্ঠ ট্রাফিক সার্জেন্ট হিসেবে নির্বাচিত ও পুরস্কৃত হয়েছেন ঝিনাইদহের পুলিশ সার্জেন্ট মো. মোস্তাফিজুর রহমান।

ঝিনাইদহ পুলিশ লাইনে মাসিক কল্যাণ সভা আয়োজিত অনুষ্ঠানে ট্রাফিক পুলিশের সার্জেন্ট মো. মোস্তাফিজুর রহমানকে স্মারক, নগদ অর্থ ও ক্রেস্ট প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন- ঝিনাইদহের পুলিশ সুপার মো. হাসানুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার মিলু মিয়া বিশ্বাস, অতিরিক্ত পুলিশ সুপার প্রতুষ কুমার মজুমদার ও অতিরিক্ত পুলিশ সুপার তারেক আল-মেহেদী প্রমুখ।

জানা যায়, মহাসড়কে অবৈধ যানবহন, থ্রি-হুইলার, পিকআপ, ট্রাক, আলমসাধু, নসিমন-করিমনসহ অবৈধ বিভিন্ন গাড়ি আটক, হেলমেটবিহীন মোটরসাইকেল চালকসহ বিভিন্ন অবৈধ যানবাহনের নামে মামলা এবং ট্রাফিক পুলিশের সার্জেন্ট হিসেবে ভালো কাজের পদক্ষেপ নেয়ায় ১১ বারের মতো সেরা সার্জেন্ট নির্বাচিত হয়েছেন মোস্তাফিজুর রহমান।

এ বিষয়ে ট্রাফিক পুলিশের সার্জেন্ট মোস্তাফিজুর রহমান বলেন, আমি চেষ্টা করেছি ভালোভাবে কাজ করার। এই সম্মাননা আমার কাজের গতি আরও বাড়িয়ে দেবে। এ নিয়ে মোট ১১ বার শ্রেষ্ঠ সার্জেন্ট পুরস্কার পেলাম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঝিনাইদহ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ