Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ৪ কার্তিক ১৪২৭, ০২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

গ্রাহকদের টাকা হাতিয়ে বিত্তশালী সমিতির সম্পাদক

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ জুলাই, ২০১৯, ৪:১২ পিএম

ডাচ মাল্টিপারপাস কো-অপারেটিভ সোসাইটি লিমিটেড নামে সমবায় অফিস থেকে নিবন্ধিত একটি সমিতির গ্রাহকদের আমানতের টাকা হাতিয়ে নিয়ে সটকে পরেছেন সমিতির সাধারণ সম্পাদক আরফান মিয়া। আজ সে এলাকায় বিত্তশালী।
আরফান ঢাকা জেলার ধামরাই থানার মলয়ঘাট এলাকার মৃত চাঁন মিয়ার পুত্র।
অভিযোগ রয়েছে, সমিতির প্রায় ৮৪ লাখ টাকা হাতিয়ে নিয়ে সাভারের গকুল নগরে ৩শতাংশের একটি প্লট, সৈয়দপুরে ৭শতাংশের একটি প্লট, ধামরাইয়ের শরীফবাগে ৫শতাংশের একটি প্লট, কেলিয়ায় ১০শতাংশের একটি প্লট, পৌর এলাকার মলয়ঘাটে একটি ফ্লাট, মিনানগরে সাড়ে ৩শতাংশের একটি প্লট, গালর্স স্কুলের পিছনে দেড় শতাংশের জমির উপর একটি বাড়ি করেছেন।
ডাচ মাল্টিপারপাস কো-অপারেটিভ সোসাইটি লিমিটেডের সভাপতি শরিফুল ইসলাম বলেন, সমিতির সাধারন সম্পাদক থাকাকালীন প্রায় সাড়ে তিন বছরে বিভিন্ন কৌশলে সমিতির সদস্যদের আমানতের ৮৩লাখ ৫৫হাজার ৪৬৬টাকা আত্মসাত করেছে। ওই টাকা দিয়ে সে বিভিন্ন স্থানে জমি, প্লট, ফ্লাট ও বাড়ি করেছে। গত শুক্রবারও তার কাছে সমিতির টাকা চাইলে সে প্রাণনাশের হুমকি দেয়। পরে কোন উপায় না পেয়ে ধামরাই থানায় একটি সাধারন ডাইরী (নং-৭২৯) করেছি, বলেন তিনি।
অভিযোগ প্রসঙ্গে আরফান মিয়াবর সাথে কথা বলতে তার মুঠফোনে একাধিকবার যোগাযোগ করলে তিনি ফোন রিসিভ করেননি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাভার

১০ আগস্ট, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ