Inqilab Logo

সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ১০ মাঘ ১৪২৮, ২০ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

কসবায় চাচার জানাজায় আইনমন্ত্রী

বিভিন্ন মহলের শোক, রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ জুলাই, ২০১৯, ৫:২০ পিএম

আইন.বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক এমপি’র চাচা কসবা উপজেলার কায়েমপুর ইউনিয়নের পানিয়ারুপ গ্রামের সাবেক পুলিশ কর্মকর্তা বীর মুক্তিযোদ্ধা মো.আজিজুল হক খোকন (৭৭) গত শুকবার সকালে চট্টগ্রামস্থ নিজ বাসভবনে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি......রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে ও ১ মেয়ে সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। গতকাল শনিবার বিকেলে পানিয়ারুপ ঈদগাহ মাঠে নামাজে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে মায়ের কবরের পাশে রাষ্ট্রিয় মর্যাদায় দাফন করা হয়।

মরহুম আজিজুল হক খোকনের নামাজে জানাযা অনুষ্ঠানে আইনমন্ত্রী আনিসুল হক এমপি, উপজেলা চেয়ারম্যান এডভোকেট রাশেদুর কাওসার ভূইয়া জীবন, উপজেলা আওয়ামী লীগ যুগ্ন-আহ্বায়ক এমজি হাক্কানী, কাজী মো.আজহারুল ইসলাম, রুহুল আমিন ভূইয়া বকুল, কসবা পৌর মেয়র মো.এমরান উদ্দিন জুয়েল, উপজেলা ভাইস চেয়ারম্যান মো.মনির হোসেন, কায়েমপুর ইউপি চেয়ারম্যান মো.ইয়াকুব আলী ভূইয়া, উপজেলা যুবলীগ সভাপতি এমএ আজিজ, সাধারন সম্পাদক মো.শফিকুল ইসলাম, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারন সম্পাদক মো.দেলোয়ার হোসেন, উপজেলা ছাত্রলীগ আহŸায়ক মো.আফজাল হোসেন রিমন ও সকল দলীয় নেতৃবৃন্দ, শিক্ষক, সাংবাদিক, মুক্তিযোদ্ধাসহ এলাকার বিভিন্ন শ্রেনীপেশার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। উপস্থিত নেতৃবৃন্দ শোক সন্তপ্ত পরিবারের সমবেদনা জ্ঞাপন করেছেন।



 

Show all comments
  • Mohammed Kowaj Ali khan ২১ জুলাই, ২০১৯, ১০:২১ পিএম says : 0
    সে কি জানে? জানাযা কিভাবে পড়তে হয়।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আইনমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ