Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফুলপুরে বন্যার্তদের মাঝে সমাজকল্যাণ প্রতিমন্ত্রীর ত্রাণ বিতরণ

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ জুলাই, ২০১৯, ৬:৪৭ পিএম

ময়মনসিংহের ফুলপুর উপজেলার বন্যা কবলিত এলাকায় শনিবার বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন সমাজকল্যাণ প্রতিমন্ত্রী শরিফ আহমেদ এমপি।
প্রতিমন্ত্রী দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত দুটি নৌকায় করে বন্যা দুর্গত উপজেলার ছনধরা, সিংহেশ্বর ও ফুলপুর ইউনিয়নের বিভিন্ন গ্রামে গিয়ে বন্যার্ত মানুষের মাঝে ত্রাণ সামগ্রী হিসেবে চাল ও শুকনা খাবার বিতরণ করেন।
এসময় সমাজকল্যাণ প্রতিমন্ত্রী শরিফ আহমেদ এমপি'র সাথে ছিলেন, ফুলপুর উপজেলা নির্বাহী অফিসার জেবুন নাহার শাম্মী, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক মুক্তিযোদ্ধা এমএ হাকিম সরকার, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক মোহাম্মদ হাবিবুর রহমান, ফুলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) ইমারত হোসেন গাজী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শফিকুল ইসলাম, সমাজসেবা কর্মকর্তা শিহাব উদ্দিন খান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আনিছুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান রোকেয়া পারভীন লাকি, সাবেক মেয়র আওয়ামীলীগ নেতা মোঃ শাহজাহান, আওয়ামীলীগ নেতা সাইফুল ইসলাম, ছনধরা ইউপি চেয়ারম্যান ওবায়দুল হক, সিংহেশ্বর ইউপি চেয়ারম্যান ডাঃ আব্দুল মোতালেব সহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ময়মনসিংহ

২৬ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ