Inqilab Logo

ঢাকা, রোববার, ১৮ আগস্ট ২০১৯, ০৩ ভাদ্র ১৪২৬, ১৬ যিলহজ ১৪৪০ হিজরী।

শ্রীনগরে ২ কিশোরীকে ধর্ষণের ঘটনায় থানায় মামলা

শ্রীগনর (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ জুলাই, ২০১৯, ৭:১২ পিএম

শ্রীনগরে পৃথক স্থানে ২কিশোরীকে ধর্ষণের ঘটনায় চল্লিশোর্ধ ২ ধর্ষকের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। শনিবার দুপুরে এক কিশোরীর মা ও শুক্রবার রাতে আরেক কিশোরীর ভাই বাদী হয়ে শ্রীনগর থানায় মামলা দুটি দায়ের করেন।
পুলিশ ও স্থানীয়রা জানায়, বাঘরা ইউনিয়নের তালুকদার বাড়ী এলাকার ২ সন্তানের জনক মামুন (৪২) ওই এলাকার পিতাহীন ১৪ বছরের এক কিশোরীকে ধর্ষণ করে। ওই কিশোরী তালুকদার বাড়ী এলাকার এনায়েত মিয়ার বাড়িতে ঝিয়ের কাজ করত। গত বুধবার সকাল ১০ টার দিকে সে এনায়েত মিয়ার বাগান বাড়িতে পেপে আনতে গেলে মামুন তাকে ঝোপের ভেতর নিয়ে জোর পূর্বক ধর্ষণ করে। এসময় কিশোরীর চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে ধর্ষক মামুন পালিয়ে যায়। এ ঘটনায় এনায়েত মিয়া ও বাবু মোড়ল সালিশ মীমাংসার আশ্বাস দিয়ে ২ দিন পার করে দেয়। শনিবার দুপুরে ওই কিশোরীর মা বাদী হয়ে শ্রীনগর থানায় মামলা দায়ের করেন
অপরদিকে উপজেলার নাগরভাগ গ্রামের ৪ সন্তানের জনক আজিজুল শেখ (৫০) ওই গ্রামের দরিদ্র পরিবারের ১৫ বছরের এক কিশোরীকে বিয়ের প্রলোভন দেখিয়ে বেশ কিছুদিন ধরে ধর্ষণ করে আসছিল। সর্বশেষ সে ওই কিশোরীকে ১১ জুলাই রাতে ধর্ষণ করে। কিশোরী তাকে বিয়ের জন্য চাপ দিলে আজিজুল তালবাহানা শুরু করে। বিষয়টি পরিবারকে জানালে কিশোরীর ভাই বাদী হয়ে শ্রীনগর থানায় ধর্ষণ মামলা দায়ের করেন।
শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মোঃ ইউনুচ আলী জানান, দুটি ঘটনায়ই মামলা নেওয়া হয়েছে। ধর্ষণের সাথে জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।



 

Show all comments
  • khaja moin uddin chisty ২০ জুলাই, ২০১৯, ১১:০৮ পিএম says : 0
    খুন ধর্ষন রাহাজানি দিন দুপুরে মানুষকে কুপিয়ে হত্যা এ সব কবে বন্ধ হবে বাংলাদেশ সরকারের কাছে জানতে চাই ???
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ