Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯, ০৫ ভাদ্র ১৪২৬, ১৮ যিলহজ ১৪৪০ হিজরী।

পাবনায় বিরাজ করছে ছেলে ধরা আতংক

চাটমোহরে ছেলে ধরা সন্দেহে যুবককে পুলিশের সোপর্দ

পাবনা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ জুলাই, ২০১৯, ৭:৩১ পিএম

পাবনায় ছেলে ধরা আতংক বিরাজ করছে। জেলার চাটমোহরে ছেলে ধরা সন্দেহে রাসেল রানা (৩২) নামে এক যুবককে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী।
প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার দুপুরে বনগ্রাম দীঘিপাড়া গ্রামের নায়েব আলীর পুত্র আবদুল্লাহ (৪) বাড়ির সামনে রাস্তায় পাশে বসে খেলা করছিল। এ সময় রাসেল রানা নামের ঐ যুবক শিশুটিকে ডেকে চুইংগাম দেওয়ার চেষ্টা করে। তবে চুইংগাম না নিয়ে আব্দুল্লাহ দৌঁড়ে পালাতে গেলে, তার হাত ধরে হাতে থাকা ব্যাগ থেকে একটি বাটালি বের করে শিশুটির পিঠে আঘাত করে রাসেল।
পরে শিশুটির চিৎকারে স্থানীয়রা এসে রাসেলকে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ গিয়ে ঘটনাস্থল থেকে অভিযুক্ত রাসেলকে আটক করে থানায় নিয়ে যায়। প্রসঙ্গত: একই উপজেলার নিমাইচরা ইউনিয়নের মির্জাপুর বাজারে গত ১৭ জুলাই বুধবার এক শিশুকে চুরি করে নিয়ে যাওয়ার সময় স্থানীয় লোকজন স্বামী-স্ত্রী পরিচয় দেওয়া দুইজনকে আটক এবং শিশুটিকে উদ্ধার করে পুলিশে সোপর্দ করে। আটককৃত দম্পত্তি পরিচয়দারকারী হলো-যশোরের শার্শা উপজেলার দিনাকোনা গ্রামের মো: সালাহউদ্দিন (২৬) ও তার স্ত্রী পরিচয়দারকারী আঁখি খাতুন (২২)। শিশুটির মা উপজেলার হান্ডিয়াল ইউনিয়নের জয়ঘর গ্রামের আশরাফ আলী’র স্ত্রী শাহিদা খাতুন তার শিশু বাচ্চা চুরির বিষয়ে থানায় এজাহার দায়ের করেছেন। পাবনা পুলিশ বলছে, তাঁরা যে কোন মূল্যে মানব পাচার প্রতিরোধে প্রস্তুত রয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পাবনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ