Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ০৩ কার্তিক ১৪২৬, ১৯ সফর ১৪৪১ হিজরী
শিরোনাম

জবি ছাত্রলীগের সম্মেলনে স্লোগান দিতে দিতে ছাত্রলীগ কর্মীর মৃত্যু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ জুলাই, ২০১৯, ৭:৩৭ পিএম

জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের ২য় সম্মেলনে অতিরিক্ত গরমে জবি ইংরেজি বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের শিক্ষার্থী সুলতান মোঃ ওয়াসি হিটস্ট্রোকে মৃত্যুবরণ করেন।

প্রথমে তাকে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নিকটস্থ ন্যাশনাল মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। পরবর্তীতে তাকে ঢাকা মেডিকেল কলেজে নেওয়া হয় এবং ই সি জি করানোর পর চূড়ান্তভাবে তাকে মৃত ঘোষণা করা হয়।

এস এম ওয়াসি বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীর অনুসারী ছিলেন বলে যানা যায়। এস এম ওয়াসীর গ্রামের বাড়ি নোয়াখালীতে।

উল্লেখ্য, জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সম্মেলন সকাল ১১ টায় শুরু হওয়ার কথা থাকলেও তা শুরু হয় বিকাল তিনটায়। সম্মেলন এর প্রধান অতিথি স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল কেন্দ্র্রীয় ছাত্রলীগের সভাপতি-সাধারণ সম্পাদকের অপেক্ষায় তিন ঘন্টা সময় অতিবাহিত করেন উপাচার্য সম্মেলনকক্ষে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছাত্রলীগ কর্মীর মৃত্যু
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ