Inqilab Logo

ঢাকা, রোববার, ১৮ আগস্ট ২০১৯, ০৩ ভাদ্র ১৪২৬, ১৬ যিলহজ ১৪৪০ হিজরী।

আয়োজকদের ফাঁসিয়েছেন ভারতের শিল্পী অঙ্কিত দর্শক- শ্রোতাদের মাতিয়েছেন নোবেল ও আনিকা

বিনোদন ডেস্ক: | প্রকাশের সময় : ২১ জুলাই, ২০১৯, ১২:০৬ এএম

গত শুক্রবার সন্ধ্যায় রাজধানীর বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হয়েছে ‘সানগেøা মিউজিক্যাল ফেস্ট- ১’ শীর্ষক কনসার্ট। দুই হাজার, পাঁচ হাজার ও পনেরো হাজার টাকার টিকিট কেটে এ কনসার্ট উপভোগ করতে এসেছিলেন অনেক দর্শক-শ্রোতা। অনুষ্ঠানের প্রধান চমক ছিলেন ভারতের ‘আশিকি ২’ সিনেমার ‘শুন রাহা হ্যায়’ খ্যাত শিল্পী অঙ্কিত তিওয়ারি ও বলিউড তারকা সানা খান। কিন্তু অনুষ্ঠানে বিগবস খ্যাত তারকা সানা খান পারফর্ম করলেও আসেননি অঙ্কিত। এটিএন ইভেন্টসের ডিরেক্টর মাসুদুর রহমান, সানগ্লো এন্টারটেইনমেন্টের ডিরেক্টর (ইভেন্টস) মির্জা সাজিদ অঙ্কিত তিওয়ারি অনুষ্ঠানে হাজির না হওয়ার দর্শকদের কাছে মঞ্চে এসে দুঃখ প্রকাশ করেন। এটিএন ইভেন্টসের ডিরেক্টর মাসুদুর রহমান বলেন, অঙ্কিতের সঙ্গে সব কথাবার্তা চূড়ান্ত হয়েছিল আমাদের। আমরা তার সম্মানীও পরিশোধ করেছি। হঠাৎ করেই মুড ভালো নেই বলে উনি আমাদের শোতে আসবেন না বলে জানান। তিনি ও তার ম্যানেজার আমাদের জানিয়েছেন, উনি ফ্লাইট মিস করেছেন।

উনার তিনজন মিউজিশিয়ানও বাংলাদেশে অবস্থান করছেন। কলকাতাতেও উনার কিছু মিউজিশিয়ান অবস্থান করছেন। দুই বাংলার শিল্পীদের নিয়ে আমরা চমৎকার একটি আয়োজন উপহার দিতে চেয়েছিলাম। যেহেতু অঙ্কিত আসার কথা বলেও আসেননি, টিকিটে আমাদের অফিসের ফোন নম্বর দেয়া আছে। কেউ টিকিটের মূল্য ফেরত চাইলে, আমরা সেটা ফেরত দিব। বাংলাদেশ থেকে এই আয়োজনে আরো ছিলেন ভারতীয় টিভি চ্যানেল ‘জি বাংলা’র ‘সা রে গা মা পা’ রিয়েলিটি শো-এর মাধ্যমে তুমুল জনপ্রিয়তা পাওয়া কণ্ঠশিল্পী মাঈনুল আহসান নোবেল। ছিলেন এই প্রজন্মের শিল্পী তাসনিম আনিকা। রাত ৮টার পরে কনসার্ট শুরু হয়। মাইক্রোফোন হাতে মঞ্চে হাজির হন দুই উপস্থাপক ফুয়াদ ও শান্তা জাহান। তাসনিম আনিকা মঞ্চে এসে বাপ্পা মজুমদারের ‘বায়ান্না তাস’, ‘মন ভাবে যারে এই মেঘলা দিনে’', ‘ইটস মাই লাইফ’ এবং আইয়ুব বাচ্চুর স্মরণে ‘সেই তুমি কেন এত অচেনা হলে’সহ নিজের গাওয়া ‘নোলক’ সিনেমার ‘জলে ভাসা ফুল’সহ বেশ কিছু গান পরিবেশন করেন। এর পরেই স্টেজে হাজির হন বিগবসখ্যাত ভারতের তারকা সানা খান। ‘ছাম্মা ছাম্মা’, ‘বাম ডিগি ডিগিবাম’, ‘পাল্লু লাটকে’সহ জনপ্রিয় বেশকিছু হিন্দি গানের সঙ্গে পারফর্ম করেন তিনি। রাত ১০টার পর স্টেজে আসেন গায়ক নোবেল। শুরু করেন আইয়ুব বাচ্চুর ‘সেই তুমি’ গান দিয়ে। এরপর ‘হাসতে দেখো গাইতে দেখো’ গানটি গেয়ে শোনান। অনুষ্ঠানে দর্শক-শ্রোতারা তার গান বেশ উপভোগ করেন। করতালির সাথে তাকে আরো বেশি গান গাওয়ার জন্য উৎসাহ দেন। এরপর নোবেল জেমসের গাওয়া ‘তারায় তারায়’, ‘বাবা’ গানে উচ্ছ¡াসে মেতে ওঠে দর্শকরা। খ্যাতিমান শিল্পীদের জনপ্রিয় বেশকিছু গান কাভার করে মানুষের মন জয় করে নেন এই শিল্পী। অনুষ্ঠানে রাত্রী চৌধুরীও কয়েকটি গান পরিবেশন করেন। যৌথভাবে এই কনসার্টের আয়োজন করে এটিএন ইভেন্টস ও সানগেøা এন্টারটেইনমেন্ট। অনুষ্ঠানটির পাওয়ার্ড বাই হিসেবে ইনগ্লোট ও স্প্ল্যাশ এবং কো-পাওয়ার্ড বাই হিসেবে ছিল প্রেম কালেকশনস।



 

Show all comments
  • Salma Chonchol ২১ জুলাই, ২০১৯, ১:৩৯ এএম says : 0
    Just wonderful noble man.
    Total Reply(0) Reply
  • Muslima Shila ২১ জুলাই, ২০১৯, ১:৪০ এএম says : 0
    Go ahead God bless you
    Total Reply(0) Reply
  • Israt Jahan Una ২১ জুলাই, ২০১৯, ১:৪০ এএম says : 0
    ধন্যবাদ নোবেল কে আমাদেরকে আবারও কলেজ জীবন ফিরিয়ে দেবার জন্য।
    Total Reply(0) Reply
  • Sydur Rahman ২১ জুলাই, ২০১৯, ১:৪০ এএম says : 0
    এক গান আর কতো গাইবেন
    Total Reply(0) Reply
  • Sanjida Chowdhury Rupa ২১ জুলাই, ২০১৯, ১:৪১ এএম says : 0
    Wonderful nobel
    Total Reply(0) Reply
  • আজও ভুলিনী আজও ভুলিনী ২১ জুলাই, ২০১৯, ১:৪২ এএম says : 0
    outstanding song...love you nobel
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ