Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফের জয়ের ধারায় শেখ জামাল, আরামবাগের বড় জয়

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২০ জুলাই, ২০১৯, ৮:৫৯ পিএম

ঘরোয়া ফুটবলের মর্যাদাপূর্ণর বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দ্বিতীয় লেগে ফের জয়ের ধারায় শেখ জামাল ধানমন্ডি ক্লাব। অন্য ম্যাচে বড় জয় পেল আরামবাগ ক্রীড়া সংঘ। শনিবার বিকেলে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে নিজেদের ২২তম ম্যাচে শেখ জামাল ২-০ গোলে হারায় চট্টগ্রাম আবাহনীকে। বিজয়ী দলের হয়ে গাম্বিয়ার ফরোয়ার্ড এবু কান্তে ও গাম্বিয়ান ফরোয়ার্ড সলোমন কিং একটি করে গোল করেন। এই জয়ে শেখ জামাল ২২ ম্যাচে সাত জয়, ছয় ড্র ও নয় হারে ২৭ পয়েন্ট পেয়ে তালিকার ষষ্ঠস্থানেই রইল। ২১ ম্যাচে পাঁচ জয় এবং আটটি করে ড্র ও হারে ২৩ পয়েন্ট পাওয়া চট্টগ্রাম আবাহনীর অবস্থান সাতে।

এদিন ময়মনসিংহের রফিক উদ্দিন ভূইয়া স্টেডিয়ামে লিগের অন্য ম্যাচে আরামবাগ ৬-৩ গোলের বড় ব্যবধানে হারায় রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটিকে। এই জয়ে ২২ ম্যাচে নয় জয়, তিন ড্র ও দশ হারে ৩০ পয়েন্ট নিয়ে তালিকার পঞ্চমস্থান ধরে রাখলো আরামবাগ। এক ম্যাচ কম খেলা রহমতগঞ্জ চার জয়, সাত ড্র ও দশ হারে ১৯ পয়েন্ট পেয়ে দশমস্থানেই রইল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল

২৩ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ