Inqilab Logo

ঢাকা, রোববার, ১৮ আগস্ট ২০১৯, ০৩ ভাদ্র ১৪২৬, ১৬ যিলহজ ১৪৪০ হিজরী।

গলা কেটে শিশুর কান্না থামাল মা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২১ জুলাই, ২০১৯, ১২:০৫ এএম

সন্তানের কাছে সবচেয়ে নিরাপদ স্থান তার মায়ের কোল। কিন্তু সেই মা যখন সন্তানের গলা কেটে খুন করে তখন! শুনতে অবাক লাগলেও এমন ঘটনাই ঘটিয়েছে ভারতের মহারাষ্ট্রের নাসিকের পঞ্চবটির বাসিন্দা যোগিতা মুকেশ পাওয়ার। নিজের ১৪ মাস বয়সী কন্যা সারার গলা কেটে খুন করেছে জন্মদায়ী নারী। তাও সন্তানের ব্যবহারে অতিষ্ঠ হয়ে। সংবাদমাধ্যম এক প্রতিবেদনে জানায়, ১৪ মাস বয়সী ওই শিশুকন্যা খুব কান্নাকাটি করত। আর তার জন্যই নাকি নিজের শিশু সন্তানকে এমন পাশবিকভাবে খুন করেছে যোগিতা। ওই নারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাকে আগামী ২০ জুলাই পর্যন্ত পুলিশি হেফাজতে পাঠানো হয়েছে। তবে প্রথমে ওই নারী নিজের দোষ স্বীকার করতে চায়নি। প্রাথমিক জবানবন্দিতে সে বলে, এক আততায়ী তার বাড়িতে ঢুকে মেয়েকে খুন করেছে। সে তখন ঘরের বাইরে ছিল। ঘরে ফিরতেই তার উপরও হামলা চালায় আততায়ী। কিন্তু যোগিতার এই বক্তব্য শোনার পর সন্দেহ হয় পুলিশের। কারণ ঘরে এমন কোন আলামত পায়নি পুলিশ। পাশাপাশি রক্তমাখা একটি বেøডও উদ্ধার করে পুলিশ। বিজনেস স্ট্যান্ডার্ড।



 

Show all comments
  • Ripon K Ripon ২১ জুলাই, ২০১৯, ১:৪৩ এএম says : 0
    পার্শ্ববর্তী দেশের এই সমস্ত নিউজ আমাদের দেশে প্রচার করে‘দয়া করে মানুষকে বিভ্রান্ত করবেন না!তারকারন ফেসবুক খুললেই হেডিংটায় আগে দেখে,হেডিংটা দেখে মানুষের মনে বিরূপ প্রতিক্রিয়া দেখা যায় একারনে সমাজে গুজবে কান দেয় একশ্রেণীর লোকজন,আর তখনই বিপত্তি ঘটে যায় অনাকাঙ্ক্ষিত ঘটনা তখন এর দায়ভার কে নিভে?
    Total Reply(0) Reply
  • Jashim Jashim ২১ জুলাই, ২০১৯, ১:৪৩ এএম says : 0
    এই সব খবর পড়তে আর মন চায় না ।
    Total Reply(0) Reply
  • নাম প্রকাশে অনিচ্ছুক ২১ জুলাই, ২০১৯, ১:৪৪ এএম says : 0
    ভারতের সব কিছৃু সম্ভব, নোংরা একটা দেশ
    Total Reply(0) Reply
  • সাইফুল ইসলাম ২১ জুলাই, ২০১৯, ১:৪৪ এএম says : 0
    যত নৃশংসা ও অমানবিক ঘটনা আছে তার সবই ভারতে ঘটে।
    Total Reply(0) Reply
  • Nannu chowhan ২১ জুলাই, ২০১৯, ১০:১১ এএম says : 0
    Varotei joghonno onek kisui ghotse,jaha eakhaon shimanto par hoye Bangladesher manusher moddhe cancer er moto bij bopon korse,tai manonio shompadok shahebke onorodh korbo eaidhoroner joghonno omanobik khobor golo doya kore Apnader potrikate prokash na korlei bodh hoy desher manusher jonno kollankor hobe, Dhonnobad
    Total Reply(0) Reply
  • Moksed ২১ জুলাই, ২০১৯, ৪:০৯ এএম says : 0
    যে দেশের মানুষের এই অবস্ছা সে দেশের সংস্কৃতি আমরা আবার ধার করি, হায়রে মুসলিম!
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ