Inqilab Logo

ঢাকা, রোববার, ১৮ আগস্ট ২০১৯, ০৩ ভাদ্র ১৪২৬, ১৬ যিলহজ ১৪৪০ হিজরী।

এনসিসি ব্যাংকে প্রশিক্ষণ কর্মসূচি

| প্রকাশের সময় : ২১ জুলাই, ২০১৯, ১২:০৫ এএম

এনসিসি ব্যাংকের কর্মকর্তাদের জন্য “লিডারশীপ ডেভেলপমেন্ট প্রোগ্রাম” শীর্ষক ০৫ দিনব্যাপী প্রশিক্ষণ কর্মসূচী সম্প্রতি ব্যাংকের ট্রেনিং ইন্সিটিটিউটে শেষ হয়েছে। ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক খন্দকার নাইমুল কবির প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ প্রশিক্ষণ কর্মসূচীর উদ্বোধন করেন। এ সময় উপ-ব্যবস্থাপনা পরিচালক মোঃ হাবিবুর রহমান বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন। ট্রেনিং ইন্সিটিটিউটের প্রিন্সিপাল জগদীশ চন্দ্র দেবনাথ প্রশিক্ষণ কর্মসূচীটি সমন্বয় করেন।
ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক খন্দকার নাইমুল কবির প্রধান অতিথির বক্তব্যে প্রশিক্ষণার্থীদের বর্তমান বিশ্বায়নের যুগে ব্যাংকিং সংক্রান্ত সব ধরণের জ্ঞান আহরণের মাধ্যমে নিজেকে সমৃদ্ধ করে তোলার তাগিদ দেন। তিনি বলেন, কঠোর পরিশ্রমের মাধ্যমে নিজের মেধা ও মননের সর্বোত্তম বিকাশ ঘটিয়ে একজন ব্যাংকারের নের্তৃত্বের শীর্ষে পৌঁছানো সম্ভব।
উপ-ব্যবস্থাপনা পরিচালক মোঃ হাবিবুর রহমান প্রশিক্ষণে আহরিত জ্ঞান কর্মক্ষেত্রে যথাযথভাবে কাজে লাগিয়ে ব্যাংকিং খাতে আগামী দিনের নেতৃত্ব গ্রহণের জন্য প্রশিক্ষণার্থীদের প্রতি আহ্বান জানান। -প্রেস বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এনসিসি ব্যাংক


আরও
আরও পড়ুন