Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৭ কার্তিক ১৪২৬, ২৩ সফর ১৪৪১ হিজরী

যাত্রাবাড়ীতে সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ দুই কর্মচারী

বিশেষ সংবাদদাতা : | প্রকাশের সময় : ২১ জুলাই, ২০১৯, ১২:০৫ এএম

রাজধানীর যাত্রাবাড়ীর দনিয়া এলাকার গোয়ালবাড়ি মোড়ে একটি ফাস্ট ফুডের দোকানে গ্যাসের সিলিন্ডার বিস্ফোরণে দুই কর্মচারী দগ্ধ হয়েছেন।
গতকাল শনিবার সকাল সাড়ে ১০টার দিকে দনিয়ার গোয়ালবাড়ি মোড় এলাকায় হাজী আনোয়ার ম্যানশনে এ ঘটনা ঘটে। পরে দুজনকেই ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়। দগ্ধ ব্যক্তিরা হলেন- ইমরান (১৮) ও সাইফুল ইসলাম (২০)। এরা দুজনই ফাস্টফুড দোকানের কর্মচারি। প্রত্যক্ষদর্শী এক ব্যক্তি জানান, সকালে হাজী আনোয়ার ম্যানশনের নীচতলার পূর্ব দিকের ফাস্টফুডের মালামাল পরিষ্কার করছিলেন ইমরান ও সাইফুল। এক পর্যায়ে ওই দোকানের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ ঘটলে আগুনে ওই দুজন দগ্ধ হন।


পরে তাদের দ্রুত উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। স্থানীয়রা জানায়, বিস্ফোরণে বিকট শব্দে পাশের জাপানী ভবনের তৃতীয় ও চতুর্থ তলার কাঁচ ভেঙ্গে পড়ে। এতে একজন পথচারি আহত হয়।
বার্ন ইউনিট থেকে একটি সূত্র জানান, দগ্ধ দু’জনের শরীরের বিভিন্ন স্থান ঝলসে গেছে। তাদের চিকিৎসা দেওয়া হচ্ছে। তবে তাদের কত শতাংশ পুড়েছে তা জানা যায়নি।
যাত্রাবাড়ী থানার ওসি মাজহারুল ইসলাম জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানোর পর জানা গেছে, বিস্ফোরণে দুই কর্মচারী দগ্ধ হয়েছেন। তারা ঢামেক হাসপাতালে ভর্তি আছেন। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।
তবে স্থানীয়রা অভিযোগ করেছেন, গ্যাস সিলিন্ডর বিস্ফোরণকে এসির বিস্ফোরণ বলে চালিয়ে দেয়ার অপচেষ্টা চলছে। গোয়ালবাড়ি মোড় থেকে দনিয়া পোস্ট অফিস পর্যন্ত অর্ধশত ফাস্টফুডের দোকানকে ঘিরে চলছে রমরমা মাদক বাণিজ্য ও আড্ডা। যে কারণে ওই এলাকার বাসিন্দারা অতিষ্ঠ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিলিন্ডার বিস্ফোরণ


আরও
আরও পড়ুন