Inqilab Logo

ঢাকা, সোমবার, ০৬ জুলাই ২০২০, ২২ আষাঢ় ১৪২৭, ১৪ যিলক্বদ ১৪৪১ হিজরী

বসুন্ধরার দ্বিতীয় হার, আবাহনীর বড় জয়

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২০ জুলাই, ২০১৯, ৯:৫৬ পিএম | আপডেট : ৯:৫৭ পিএম, ২০ জুলাই, ২০১৯

দেশের ফুটবলের সবচেয়ে মর্যাদার আসর বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) একাদশ সংস্করণে এসেই সবার মন জয় করে নিল নবাগত বসুন্ধরা কিংস। বিপিএলে নিজেদের অভিষেক আসরেই শিরোপা জেতার হাতছানি তাদের সামনে। নিজেদের ২১তম ম্যাচে শেখ রাসেল ক্রীড়া চক্রের বিপক্ষে জিতলেই শিরোপা নিশ্চিত হত দলটির। কিন্তু শনিবার রাতে সিলেট জেলা স্টেডিয়ামে শেখ রাসেল ১-০ গোলে বসুন্ধরাকে হারিয়ে দিলে শিরোপা জয়ের অপেক্ষা বাড়লো নবাগতদের। এটা বসুন্ধরার প্রথম হার। এই জয়ে শেখ রাসেল ২১ ম্যাচে ১৪ জয়, তিন ড্র ও চার হারে ৪৫ পয়েন্ট নিয়ে তালিকার তৃতীয়স্থানেই রইল। সমান ম্যাচে বসুন্ধরা ১৯ জয় এবং একটি করে ড্র ও হারে ৫৮ পয়েন্ট পেয়ে শীর্ষস্থান ধরে রাখলো।

অন্যদিকে শনিবার রাতে ঢাকার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে নিজেদের ২২তম ম্যাচে ঢাকা আবাহনী লিমিটেড ৪-১ গোলে সাইফ স্পোর্টিং ক্লাবকে হারিয়ে শিরোপা লড়াইয়ে টিকে থাকলো। ২২ ম্যাচে আবাহনী ১৮ জয় ও চার হারে ৫৪ পয়েন্ট নিয়ে তালিকার দ্বিতীয়স্থানেই থাকলো। ২১ ম্যাচে ১২ জয়, পাঁচ ড্র ও চার হারে ৪১ পয়েন্ট পাওয়া সাইফের অবস্থান চারে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল

২৫ জুন, ২০২০

আরও
আরও পড়ুন