Inqilab Logo

ঢাকা, রোববার, ২৫ আগস্ট ২০১৯, ১০ ভাদ্র ১৪২৬, ২৩ যিলহজ ১৪৪০ হিজরী।
শিরোনাম

মাদরাসাতুল হিকমাহ অ্যালামনাই অ্যাসোসিয়েশনের বর্ষপূর্তি উদযাপন

| প্রকাশের সময় : ২১ জুলাই, ২০১৯, ১২:০৫ এএম

প্রেস বিজ্ঞপ্তি : সাধারণ জ্ঞানমূলক কুইজ প্রতিযোগিতা, প্রাক্তন ছাত্রদের অনুভ‚তি, শিক্ষকদের নির্দেশনামূলক বক্তব্য, পুরস্কার ও সম্মাননা বিতরণী এবং সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যদিয়ে উদযাপন করা হয়েছে মাদরাসাতুল হিকমাহ অ্যালামনাই এসোসিয়েশনের প্রথম বর্ষপূর্তি। গত শুক্রবার মাদরাসা ক্যাম্পাসের অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন তেজগাঁও বিশ্ববিদ্যালয় কলেজের ভাইস প্রিন্সিপাল প্রফেসর সাইয়্যিদ মীর দিলওয়ার হোসাইন। প্রধান আলোচক ছিলেন মাদরাসাতুস সুফফা আল ইসলামিয়ার প্রতিষ্ঠাতা পরিচালক মাও. আবু তাহের রাহমানি। বিশেষ অতিথি ছিলেন দৈনিক ইনকিলাবের নির্বাহী সম্পাদক কবি মাও. রূহুল আমিন খান। এছাড়াও দেশবরেণ্য আরো অনেক আলেমে দ্বীন উপস্থিত ছিলেন।অনুষ্ঠানে অতিথিবৃন্দ ও মাদরাসার শিক্ষকদের হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেয়া হয়। দাবানল ও ঐশীস্বর শিল্পীগোষ্ঠী এবং মাদরাসার ছাত্রদের গাওয়া চমৎকার ধিংফভম ;ষশলয

কছু সঙ্গীতের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে। মাদরাসাতুল হিকমাহ এসোসিয়েশন মূলত ঢাকা উত্তরাস্থ স্বনামধন্য প্রতিষ্ঠান মাদরাসাতুল হিকমাহ আল ইসলামিয়ার প্রাক্তন ছাত্রদের নিয়ে গঠিত একটি সংগঠন। এক বছর আগে ১৪ জুলাই সংগঠনটি প্রতিষ্ঠা লাভ করে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ