Inqilab Logo

ঢাকা, রোববার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬, ২২ মুহাররম ১৪৪১ হিজরী

শাপলার ত্রি-মুকুট, সেরা আনসার

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ২১ জুলাই, ২০১৯, ১২:০৫ এএম

৩৬তম জাতীয় ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশিপে বাংলাদেশ আনসার-ভিডিপি শ্রেষ্ঠত্ব প্রমাণ করেছে। তাদের শাপলা আক্তার অর্জন করেন ত্রিপল ক্রাউন। এছাড়া পুরুষ এককে চ্যাম্পিয়ন হয়েছেন সিলেট জেলার মোঃ সালমান। সালমান ২১-১৫, ২১-১৩ পয়েন্টে একই জেলার গৌরব সিংহকে হারান।

সিজেকেএস-জিমন্যাশিয়ামে অনুষ্ঠিত পুরুষ দ্বৈতে চ্যাম্পিয়ন বাংলাদেশ আনসার-ভিডিপির জামিল আহমেদ দুলাল ও রাহাত কবির খালেদ জুটি। এ জুটি ২-০ সেটে বাংলাদেশ রেলওয়ের আল আমিন জুমার ও মোস্তাফিজুর রহমান জুটিকে হারায়। মহিলা এককে আনসার-ভিডিপির শাপলা আক্তার চ্যাম্পিয়ন ও রানার্স আপ হয়েছেন বাংলাদেশ সেনাবাহিনীর এলিনা সুলতানা। মহিলা দ্বৈতে আনাসার-ভিডিপির শাপলা আকতার দুলালি ইসলামের সাথে জুটি বেঁধে বাংলাদেশ সেনাবাহিনীর এলিনা সুলতানা ও নাবিলা জুটিকে ২১-১২, ২১-১৩ পয়েন্টে পরাজিত করে। এছাড়া মিশ্র দ্বৈতে আনসার-ভিডিপির শাপলা আক্তার- রাহাত কবির খালেদ জুটি ২-১ সেটে পাবনা জেলার লাল চাঁদ-উর্মি আক্তার জুটিকে পরাজিত করে।
খেলা শেষে পুরস্কার বিতরণ করেন তথ্য সচিব ও বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের সভাপতি আবদুল মালেক। এ সময় সিটি মেয়র ও সিজেকেএস সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন, সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ সামসুদ্দোহাসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এবারের জাতীয় ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশীপের পৃষ্ঠপোষকতা করেছে চট্টগ্রাম সিটি কর্পোরেশন। জেলার ৪৭টি, বিভাগীয় ৭টি, সার্ভিস ৪টি, বিশ্ববিদ্যালয় ৪টি ও একটি শিক্ষা বোর্ডসহ ৬৩টি দল অংশগ্রহণ করেছে। পুরুষ ২৬৮ জন, মহিলা ৫০ জনসহ খেলোয়াড়ের সংখ্যা ছিল ৩১৮ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শাপলার ত্রি-মুকুট
আরও পড়ুন