Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ০১ কার্তিক ১৪২৬, ১৬ সফর ১৪৪১ হিজরী
শিরোনাম

রূপগঞ্জ-ব্রাদার্স ম্যাচের ভেন্যু পাল্টে গেল জিতলে সুপার লিগে আবাহনী

প্রকাশের সময় : ৬ জুন, ২০১৬, ১২:০০ এএম

বিশেষ সংবাদদাতা : প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগে সুপার লীগে ওঠার লড়াইটা এমন জমে ওঠেনি এর আগে কখনো। ৩টি দল (প্রাইম দোলেশ্বর, ভিক্টোরিয়া, রূপগঞ্জ) সুপার লীগ নিশ্চিত করলেও সুপার লীগের অবশিষ্ট তিনটি দল নির্ধারণে শেষ রাউন্ডের সমীকরণ মেলাতে হবে। সুপার লীগে ওঠার লড়াইয়ে এগিয়ে আছে আবাহনী। আজ বিকেএসপিতে সিসিএসকে হারালে সুপার লীগ নিশ্চিত হবে আবাহনীর। ফতুল্লা স্টেডিয়ামে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন প্রাইম ব্যাংকের জন্য আজ সর্বশেষ আসরের রানার্স আপ প্রাইম দোলেশ্বরের বিপক্ষে মাস্ট উইন ম্যাচ। মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে কলাবাগান একাডেমিকে হারাতে পারলে সুপার লীগের সম্ভাবনা জিইয়ে রাখবে কলাবাগান ক্রীড়া চক্র।
এদিকে ফিকশ্চার ঘোষণার পর ৯ম রাউন্ডে ভেন্যু পরিবর্তন করে প্রশ্নের জন্ম দেয়া সিসিডিএম শেষ রাউন্ডেও ঘোষিত ফিকশ্চারে এনেছে পরিবর্তন। পূর্ববর্তী ফিকশ্চারে আগামী ৮ জুন লিজেন্ডস অব রূপগঞ্জ-ব্রাদার্সের ম্যাচটি ছিল মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে। সেই ম্যাচ ভেন্যুটি পরিবর্তিত হয়ে এখন খেলাটি অনুষ্ঠিত হবে বিকেএসপিতে। মোহামেডান-শেখ জামাল ধানমন্ডি ক্লাবের ম্যাচটি ছিল বিকেএসপিতে, সেই ম্যাচটি অনুষ্ঠিত হবে মিরপুরে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন