Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ১৬ আশ্বিন ১৪২৭, ১৩ সফর ১৪৪২ হিজরী

দেশের উন্নয়নের সাথে মননের উন্নতি ও মানবিকতার বিকাশ ঘটাতে হবে -ব্যারিস্টার বিপ্লব বডুয়া

বিশেষ সংবাদদাতা, কক্সবাজার | প্রকাশের সময় : ২১ জুলাই, ২০১৯, ১২:৩৭ পিএম

প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি ও আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বডুয়া বলেছেন, দেশের উন্নয়নের সঙ্গে মননের উন্নতি ও মানবিকতার বিকাশ ঘটাতে হবে। এতেই দেশের উন্নয়ন হবে।

কক্সবাজারের গুরুত্ব উপলব্ধি করে সরকার উন্নয়নের মহাযজ্ঞ বাস্তবায়ন করছে। তাই এখানকার উন্নয়নের সঙ্গে সমন্বয় করে সেই ধরণের গুণগত মানসম্পন্ন গণমাধ্যম প্রতিষ্ঠানগুলোকে গড়ে তুলতে।

তিনি বলেন, এজন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণমাধ্যমের স্বাধীনতা এবং সাংবাদিকদের জীবনমান উন্নয়নে আন্তরিকভাবে কাজ করছে।

শনিবার (২০ জুলাই) রাত সাড়ে ৮ টায় কক্সবাজার প্রেসক্লাব মিলনায়তনে ‘কক্সবাজার সাংবাদিক ইউনিয়ন’ আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া এসব কথা বলেন।

কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবু তাহের এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক জাহেদ সরওয়ার সোহেলের সঞ্চালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন চিত্র নায়ক ফেরদৌস, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের কেন্দ্রিয় কমিটির সদস্য এডভোকেট আয়াছুর রহমান ও মুজিবুল ইসলাম, সাংবাদিক ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল কুদ্দুস রানা, সংগঠনের সদস্য নজিবুল ইসলাম প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন কক্সবাজার সদর আসনের সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল, মহেশখালী-কুতুবদিয়া আসনের সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক, চকরিয়া-পেকুয়া আসনের সংসদ সদস্য জাফর আলম, জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট সিরাজুল মোস্তফা ও সাধারণ সম্পাদক মুজিবুর রহমান প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন