Inqilab Logo

ঢাকা, শনিবার, ২৪ আগস্ট ২০১৯, ০৯ ভাদ্র ১৪২৬, ২২ যিলহজ ১৪৪০ হিজরী।

দর্শক হাসাতে গিয়ে মঞ্চেই মৃত্যু

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২১ জুলাই, ২০১৯, ৪:৫৩ পিএম

হল ভরা দর্শকের সামনেই মৃত্যুর কোলে ঢলে পড়লেন ভারতীয় বংশোদ্ভূত কৌতুকাভিনেতা। সম্প্রতি দুবাইয়ের একটি অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন কৌতুকাভিনেতা মঞ্জুনাথ নায়ডু ওরফে ম্যাঙ্গো। সেখানে কৌতুক পরিবেশন করার সময় হঠাৎ হৃদরোগে আক্রান্ত হয়েই তার মৃত্যু হয় বলে জানা গিয়েছে। খবর খালিজ টইমস।

প্রতিবেদনে জানানো হয়েছে, ৩৬ বছর বয়সে প্রয়াত ওই কৌতুকাভিনেতার পরিবারের আদি বাড়ি ভারতের চেন্নাইয়ে। তবে মঞ্জুনাথের জন্ম আবুধাবিতে হলেও পরে দুবাই চলে আসেন।

কৌতুকাভিনেতা হিসাবে সম্প্রতি জনপ্রিয়তা পেতে শুরু করেছিলেন মঞ্জুনাথ। গত শুক্রবার দুবাইয়ে অনুষ্ঠান করছিলেন তিনি। হলরুম ভরা হাজার হাজার দর্শকের সামনে হাস্যজ্জ্বল ছিলেন তিনি। দর্শকদেরও হাসতে হাসতে চোখে পানি চলে এসেছিল। কিন্তু কথার মাঝে হঠাৎ হাঁপাতে শুরু করেন তিনি। উৎকণ্ঠায় ভুগছেন বলে জানান। বসে পড়েন পাশে রাখা একটি বেঞ্চের উপর। তার পরই লুটিয়ে পড়েন মাটিতে। প্রথমে কেউই কিছু বুঝে উঠতে পারেননি। হাসানোর জন্যই মঞ্জুনাথ অমন আচরণ করছেন বলে ভেবে বসেন দর্শক। কিন্তু কিছুক্ষণ পরই ভুল ভাঙে তাদের। মঞ্জুনাথ মঞ্চে লুটিয়ে পড়ার সঙ্গে সঙ্গেই ছুটে আসেন চিকিৎসা কর্মীদের একটি দল। কিন্তু তাকে বাঁচানো যায়নি। হৃদরোগে আক্রান্ত হয়েই মঞ্জুনাথের মৃত্যু হয় বলে জানা যায়।

ওই দিন দুবাইয়ের ওই অনুষ্ঠানে হাজির ছিলেন কৌতুকাভিনেতা মিকদাদ দোহাদওয়ালাও। মঞ্জুনাথের বন্ধু তিনি। মিকদাদ জানান, মা-বাবা আগেই মারা গিয়েছেন। একমাত্র ভাই ছাড়া আর কেউ ছিল না মঞ্জুনাথের, সহকর্মী এবং বন্ধুদের সঙ্গেই সময় কাটত তার। কমেডি ও অভিনয় খুবই ভালোবাসতেন মঞ্জুনাথ নাইডু। দ্য কোর্টইয়ার্ড প্লেহাউজ নামের কমেডি শোতে নিয়মিত পারফর্ম করতেন। দুবাইতেই তার শেষকৃত্য করা হবে বলে পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ