Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯, ০৮ ভাদ্র ১৪২৬, ২১ যিলহজ ১৪৪০ হিজরী।

বিশ্বকাপের বদলা নিল নিউজিল্যান্ড!

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২১ জুলাই, ২০১৯, ৫:৪১ পিএম

সদ্য সমাপ্ত বিশ্বকাপে ইংল্যান্ডের বিপক্ষে সুপার ওভারে হেরে রানার্সআপ হয়েই খুশি থাকতে হয় নিউজিল্যান্ডকে। তারপর এ নিয়ে কত তর্ক-বিতর্ক হয়েছে তার উয়ত্তা নেই। চলছে এখনও। কিন্তু বিশ্বকাপের পরাজয়ের এক সপ্তাহের মাথায়ই বদলা নিয়ে নিল কিউইরা!
বদলাটা নিলই বা কিভাবে? এর মাঝে হয়নি দু’দলের মধ্যে কোন ম্যাচ। ইংল্যান্ড আছে অ্যাশেজের প্রস্তুতিতে, অন্যদিকে নিউজিল্যান্ড বিশ্রামে। নিউজির‌্যান্ড ক্রিকেট দলের হয়ে এ প্রতিশোধ নিয়েছে দেশটির নেটবল দল! গত শনিবার ইংল্যান্ডে চলমান বিশ্বকাপ নেটবল আসরের সেমিফাইনালে লিভারপুলে ইংল্যান্ডকে ৪৭-৪৫ পয়েন্টে হারিয়েছে নিউজিল্যান্ড।
ক্রিকেট বিশ্বকাপের মতোই নেটবল বিশ্বকাপের ইতিহাসে হতাশায় জর্জরিত দল স্বাগতিক ইংল্যান্ড। ১৯৭৫ সাল থেকে এ আসরে এখন পর্যন্ত ফাইনালে যেতে পারেনি দলটি। এরমধ্যে ৮টি আসরে সরাসরি সেমিফাইনালে হেরে বিদায় নিয়েছে ইংলিশরা। ইংর‌্যান্ডকে হারিয়ে আসরের ফাইনালে অস্ট্রেলিয়ার মুখোমুখি হবে কিউইরা। অন্যদিকে তৃতীয় স্থান নির্ধারণীর ম্যাচে ইংল্যান্ড মুখোমুখি হবে দক্ষিন আফ্রিকার।

 



 

Show all comments
  • Ali Ashraf ২১ জুলাই, ২০১৯, ৬:৫৬ পিএম says : 0
    It's nothing
    Total Reply(0) Reply
  • Me.Hasan kibria ২১ জুলাই, ২০১৯, ৭:১৯ পিএম says : 0
    Kono akta walcup siropa niddaroni Match are sate onno Kono match ar tulona hoy no,hok na seta cricket match ba sirij joy.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ