Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২২ আগস্ট ২০১৯, ০৭ ভাদ্র ১৪২৬, ২০ যিলহজ ১৪৪০ হিজরী।

সরকারের উন্নয়ন মূলক কাজগুলো দ্রুত সম্পন্ন করতে হবে -নওগাঁয় খাদ্যমন্ত্রী

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ জুলাই, ২০১৯, ৭:০৪ পিএম

খাদ্যমন্ত্রী সাধান চন্দ্র মজুমদার এমপি বলেছেন, বর্তমান সরকারের উন্নয়নমূলক কাজগুলোকে দ্রুত সম্পন্ন করতে হবে। তা না হলে সরকারের উন্নয়ন কাজ স্থবির হয়ে পড়বে। শেখ হাসিনার অঙ্গীকার বাস্তবায়ন হবে না। তাই তিনি দ্রুত উন্নয়নমুলক কাজ করার নির্দেশ দেন। তিনি গতকাল রবিবার বেলা ১১টায় নওগাঁ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা মাসিক উন্নয়ন সমন্বয় সভায় প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন।
তিনি বলেন- বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারগুলো যেন একবেলাও না খেয়ে না থাকে। সরকারের পর্যাপ্ত ত্রান আছে। বর্ন্যার্তদের কাছে দ্রুত ত্রাণ পৌঁছানোর জন্য জেলা ও উপজেলা পর্যায়ের কর্মকর্তাদের নির্দেশ দেন।
ভারপ্রাপ্ত জেলা প্রশাসক গোলাম মোঃ শাহনেওয়াজের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে পুলিশ সুপার ইকবাল হোসেন পিপিএম, ১৬ বিজিবির অধিনায়ক লেঃ কর্নেল মাসুদ হাসান, অতিরিক্ত জেলা প্রশাসক মাহবুবুর রহমান, নওগাঁ মেডিকেল কলেজের অধ্যক্ষ ডাঃ মোঃ আব্দুল বারী, পৌরসভার মেয়র আলহাজ্ব নাজমুল হক সনি, সদর হাসপাতালের তত্বাবধায়ক ডাঃ রওশন আরা খানম, সিভিল সার্জন ডাঃ মোমিনুল হক, জেলা প্রেস ক্লাবের সভাপতি নবির উদ্দীন, সড়ক ও জনপথের নির্বাহী প্রকৌশলী হামিদুল হক, সদর উপজেলার চেয়ারম্যান রফিকুল ইসলাম, রানীনগর উপজেলার চেয়ারম্যান আনোয়ার হোসেন হেলাল, মান্দা উপজেলার চেয়ারম্যান সরদার জসিম উদ্দীন, আত্রাই উপজেলার চেয়ারম্যান এবাদুর রহমান, মান্দা উপজেলা নির্বাহী অফিসার খন্দকার মুসফিকুর রহমান প্রমুখ বক্তব্য রাখেন। সভায় বক্তারা জেলার সকল উন্নয়নমুলক কাজ দ্রুত শেষ করার এবং সকল প্রকার সমস্যা সমাধানের এবং জেলা বন্যা পরিস্থিািত সুষ্ঠভাবে মোকাবেলার জন্য বিস্তারিত আলোচনা করেন। সভায় জেলা পর্যায়ের সকল কর্মকর্তা ও ১১টি উপজেলার চেয়ারম্যান ও উপজেলা নির্বাহী কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খাদ্যমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ