Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২২ আগস্ট ২০১৯, ০৭ ভাদ্র ১৪২৬, ২০ যিলহজ ১৪৪০ হিজরী।

ভেসে বেড়াচ্ছেন শাহরুখ খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ জুলাই, ২০১৯, ৮:০১ পিএম | আপডেট : ৮:০২ পিএম, ২১ জুলাই, ২০১৯

‘জিরো’ ব্যর্থতার পর বলিউড বাদশা শাহরুখ খানকে নতুন কোনো সিনেমাতে দেখা যায়নি। অবশ্য মাঝে মধ্যেই এই অভিনেতাকে নিয়ে প্রকাশ পায় নতুন নতুন খবর। জানা যায়, এইতো কয়েকদিনের মধ্যে তিনি হয়তো নতুন কোনো সিনেমার কাজ শুরু করবেন। তবে বাস্তবতা বলছে ভিন্ন কথা। কিং খান এখনও কোনো নতুন সিনেমাতে কাজ শুরু করেননি। কয়েকদিন আগে তার সহ অভিনেতা আবার ঘটিয়েছেন একটি কান্ড। আর তাতে শাহরুখ ভক্তরা এখন বেশ চিন্তিত। শাহরুখের সহ অভিনেতা অনুপম খের জানায়েছেন শাহরুখ নাকি অভিনয় থেকে বিদায় নিচ্ছেন। এ জন্য সোশ্যাল মিডিয়ায় নিজের অ্যাকাউন্ট থেকে বলিউড বাদশাকে স্বাগত জানিয়েছিলেন অনুপম খের। তবে বিষয়টি একদমই মানতে নারাজ শাহরুখ ভক্তরা।
এদিকে এই উত্তেজনার মধ্যে শাহরুখ মনের সুখেই ছুটি কাটাচ্ছেন। সম্প্রতি তিন সন্তানকে সঙ্গে নিয়ে উড়ে গিয়েছেন সমুদ্রের দেশ মালদ্বীপে। এই খবরের সত্যতা মিলেছে মালদ্বীপের এয়ারপোর্টেই তোলা ছবির মাধ্যমে। এর আগে অবশ্য শাহরুখ খান প্রায় জানিয়ে আসছেন তিনি তার সন্তান এবং পরিবারকে সময় দেবেন। কারণ কাজের ব্যস্ততার জন্য কখন পরিবারের সদস্যদের সেরকম সময় দেওয়া হয়ে ওঠে না। যে কথা সেই কাজ। বাদশা সত্যি সত্যিই সন্তানদের সময় নিচ্ছেন নিজের মতো করেই।
আজ রবিবার (২১ জুলাই) শাহরুখ খান তার সোশ্যাল মিডিয়ার অ্যাকাউন্টে ছোট একটি ভিডিও শেয়ার করেছেন। ভিডিওতে দেখা যাচ্ছে পানির উপর ভাসছেন তিনি। স্প্রিড বোর্ড অথবা অন্য কোনো নৌ যানে চেপে দ্রুত কোথাও যাচ্ছেন এই অভিনেতা। তাতে বলায় যায় শাহরুখ এখন ভাসছেন।
উল্লেখ্য, অভিনয় থেকে দ্রুরে থাকলেও গত ১৯ জুলাই শাহরুখের ‘দ্য লায়ন কিং’ মুক্তি পেয়েছে। সিনেমাতে বলিউড বাদশা অভিনয় করেননি। দিয়েছেন কন্ঠ। শুধু শাহরুখ খানই নয়, সিনেমাটিতে কন্ঠ দিয়েছেন তার পুত্র আরিয়ান খানও।
শাহরুখের সে ভিডিওটি দেখে নিন



 

Show all comments
  • Md Sohel rana ২৫ জুলাই, ২০১৯, ১:২৫ পিএম says : 0
    ভাল
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ