Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

গোবিন্দগঞ্জে পানিতে ডুবে ৩ শিশুর মৃত্যু

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ জুলাই, ২০১৯, ৮:৪২ পিএম

গাইবান্ধার গোবিন্দগঞ্জে পৃথক ঘটনায় বন্যার পানিতে ডুবে জান্নাতি আক্তার (৮), নিশাত রহমান (৩) ও হাবিব(২)নামে তিন শিশুর মৃত্যু হয়েছে। রোববার বিকালে উপজেলার গুমাণীগন্জ ইউনিয়নের খরিয়া, মহিমাগঞ্জ ইউনিয়নের জিড়াই ও তালুককানুপুর ইউনিয়নের সুন্দইল গ্রামে পৃথক এ ঘটনা ঘটে। নিশাত রহমান খড়িয়া গ্রামের কুয়েত প্রাবাসী শাহ আলমের ছেলে ও জান্নাতি আক্তার জিরাই গ্রামের আব্দুল মজিদ মিয়ার মেয়ে। গুমানিগঞ্জ ইউপি চেয়ারম্যান এস.এম রিপন জানান, দুপুরে বাড়ীর উঠানে খেলা করছিল শিশু নিশাত। একপর্যায়ে বাড়ীর পাশে বন্যার পানি ভর্তি খালে পড়ে নিখোঁজ হয় শিশুটি। খোঁজাখুজির এক পর্যায়ে বিকেলে খাল থেকে শিশুটির ভাসমান মরদেহ উদ্ধার করে স্বজনরা। এদিকে, মহিমাগঞ্জে ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মজিবর রহমান জানান, দুপুর থেকে শিশু জান্নাতির কোন খোঁজ পাওয়া যাচ্ছিল ন্।া খোঁজাখুজির এক পর্যায়ে বাড়ীর পাশে বন্যার পানিতে প্লাবিত একটি খাল
থেকে শিশুটির মরদেহ উদ্ধার করে স্থানীয়রা। তালুককানুপুর ইউনিয়নের চেয়ারম্যান আতিকুর রহমান আতিক জানান, বিকাল সাড়ে ৫টার দিকে সবার অজান্তে শিশু হাবিব বাড়ীর পাশে বন্যার পানিতে ডুবে মারা যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পানিতে ডুবে মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ