Inqilab Logo

ঢাকা, রোববার, ১৮ আগস্ট ২০১৯, ০৩ ভাদ্র ১৪২৬, ১৬ যিলহজ ১৪৪০ হিজরী।

শ্রীপুরে দু’শ’ ভ্যানচালকের মধ্যে ছাতা বিতরণ

স্টাফ রিপোর্টার, মাগুরা থেকে | প্রকাশের সময় : ২২ জুলাই, ২০১৯, ১২:০৫ এএম

মাগুরার শ্রীপুর উপজেলার ২ শতাধিক ভ্যানচালকের মধ্যে ছাতা বিতরণ করেছেন উপজেলা মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি জোয়ারদার স্বর্ণালী রিয়া। ক্যাপ আকৃতির এ ছাতা কিছুটা ছোট, হাতলের বদলে বিশেষ কায়দায় মাথায় আটকে থাকা এ ছাতা ভ্যানচালকদের ব্যবহারের খুবই উপযোগী। স¤প্রতি বৃষ্টি এবং ভ্যাপসা রোদে অনেক ভ্যান চালকেরই ভ্যান চালিয়ে জীবীকা নির্বাহ কঠিন হয়ো যাওয়ায় ব্যক্তিগতভাবে এ উদ্যোগ নিয়েছেন তিনি।

উপজেলা মহিলা আ.লীগের সহ-সভাপতি জোয়ারদার স্বর্নালী (রিয়া) এ পর্যন্ত শ্রীপুর সদর, কাজলী বাজার, আমতৈল বাজার, রাধাণগর বাজার এবং নাকোল বাজার এলাকায় গত এক সপ্তাহে প্রায় ২০০ জনকে ক্যাপ ছাতা দিয়েছেন।
জোয়ারদার স্বার্নালী বলেন, আমি নিজ এলাকার ভ্যান চালক চাচাদের ক্যাপ ছাতা দিয়ে তাদের যে হাসি দেখেছি সেটি বড় প্রশান্তি দেয়, এ আনন্দ ভাষায় প্রকাশ করার মতো নয়। সব সময় চেষ্টা করি গরিব অসহায় মানুষের সেবা করে তাদের পাশে থাকতে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন