Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৯ আগস্ট ২০১৯, ০৪ ভাদ্র ১৪২৬, ১৭ যিলহজ ১৪৪০ হিজরী।

কাশ্মীর সমস্যার সমাধান হবে দ্রুতই : রাজনাথ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২২ জুলাই, ২০১৯, ১২:০৪ এএম

ভারতের প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং বলেছেন, পৃথিবীর কোনও শক্তি দ্রুত কাশ্মীর সমস্যার সমাধান এবং জম্মু ও কাশ্মীরের সন্ত্রাসমুক্ত হওয়া ঠেকাতে পারবে না। দ্রুতই সমাধান হবে কাশ্মীর সমস্যার। শনিবার জম্মু ও কাশ্মীরের কাথুয়া শহরে উঝ ব্রিজ উদ্বোধনের সময় তিনি এসব কথা বলেন বলে জানিয়েছে ভারতীয় গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়া। রাজনাথ সিং বলেন, আন্তর্জাতিক স¤প্রদায় হাতে হাত রেখে সম্মিলিতভাবে সন্ত্রাসবাদের বিরুদ্ধে লড়ছে। তাই দ্রুতই জম্মু ও কাশ্মীর সন্ত্রাসমুক্ত হয়ে যাবে। ভারতের প্রতিরক্ষামন্ত্রী আরও বলেন, কাশ্মীর শুধু ভারতের স্ব^র্গ নয়, একটি বৈশ্বিক পর্যটন কেন্দ্র হবে। কেন্দ্রীয় সরকার এই লক্ষ্যকে সামনে রেখে কাজ করছে। তিনি এরপর দ্রাস শহরের কারগিল স্মৃতিস্তÍম্ভে ১৯৯৯ সালে কারগিল যুদ্ধে নিহত সৈন্যদের প্রতি শ্রদ্ধা নিবেদন করতে যান। এখানে তিনি পাকিস্তÍানকে কটাক্ষ করে বক্তব্য দেন। রাজনাথ সিং বলেন, শিশুদের মধ্যে আজাদি শ্লোগান ছড়ানো হচ্ছে। টাইমস অব ইন্ডিয়া।



 

Show all comments
  • ash ২২ জুলাই, ২০১৯, ৫:৫৯ এএম says : 0
    KASHMIR, RAKHAIN INDEPENDENT COUNTRY HOWA WICHITH !! KASHMIR VAROTER SHATHE THAKBE NA R PAKISTANER SHATHE O THAKBE NA, RAKHAIN KE BURMAR SHATHE NA REKHE INDEPENDENT COUNTRY KORA WICHITH TATE SHANTI FIRE ASHBE !! LET THEM HAVE THEIR OWN DREAM NOT TO KILL THEM
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ