Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২২ আগস্ট ২০১৯, ০৭ ভাদ্র ১৪২৬, ২০ যিলহজ ১৪৪০ হিজরী।

বায়ার্নে বিধ্বস্ত রিয়াল, উলভসে সিটি

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২২ জুলাই, ২০১৯, ১২:০৪ এএম

 ইন্টারন্যাশনাল চ্যম্পিয়ন্স কাপে ইডেন হ্যাজার্ডের অভিষেক ম্যাচে বায়ার্ন মিউনিখের কাছে ৩-১ গোলে হেরেছে রিয়াল মাদ্রিদ। গত শনিবার রাতে হাউন্টনে এদিন পূর্ণশক্তির দল নিয়েই প্রথম একাদশ সাজিয়েছিল রিয়াল।
এদিন ম্যাচের ১৫ মিনিটের মধ্যেই তলিসোর গোলে রিয়াল মাদ্রিদ পিছিয়ে যায় ১-০ গোলে। তার আগে অবশ্য দু’টি গোলের সুযোগ পেয়েছিল স্প্যানিশ ক্লাবটি। যার একটিতে বাধা হয়েছিলেন বায়ার্ন গোলকিপার ম্যানুয়েল নয়্যার। আরেকটি সুযোগ নিজেই নষ্ট করেন করিম বেনজামা।
প্রথমার্ধে ১-০ গোলে পিছিয়ে থাকা রিয়াল দ্বিতীয়ার্ধে ১১টি পরিবর্তন আনে। বার্য়ান বদলে ফেলে পাঁচজন ফুটবলারকে। দ্বিতীয়ার্ধের তিন মিনিটের মধ্যে জোড়া গাল করে বায়ার্নের স্কোরলাইন ৩-১ করেন রবার্ট লেওয়ানডস্কি ও সার্জ গাবরি। ম্যাচের ৮৪ মিনিটে রিয়ালের হয়ে একমাত্র গোলটি করেন রদ্রিগো।
একই রাতে চিনে হওয়া আরেক ম্যাচে উলভসের কাছে টাইব্রেকারে ৩-২ ব্যবধানে হেরে প্রাক-মৌসুম প্রিমিয়ার লিগ এশিয়া ট্রফি খুইয়েছে ম্যানচেস্টার সিটি। চীনে হওয়া শিরোপা নির্ধারণী ম্যাচে একের পর এক ভুলের মাশুল গুনেছে পেপ গার্দিওলার শিষ্যরা। এমনকি প্রথমার্ধে একটি পেনাল্টিও মিস করে রহিম স্টার্লিং!

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ