Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

টিভি জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের নির্বাচন সম্পন্ন

স্টাফ রিপোর্টার, কুমিল্লা থেকে : | প্রকাশের সময় : ২২ জুলাই, ২০১৯, ১২:০৪ এএম

 টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন কুমিল্লার নির্বাহী পরিষদের নির্বাচন সম্পন্ন হয়েছে। গত শনিবার বিকেলে শুরু হওয়া ভোটগ্রহণের ফলাফল রাত সাড়ে আটটায় ঘোষণা করা হয়। আগামী দুই বছরের জন্য সভাপতি পদে হুমায়ূন কবির রনি (একুশে টিভি), সাধারণ সম্পাদক পদে মোহাম্মদ সাইফ উদ্দিন রনী (মাই টিভি) নির্বাচিত হয়েছেন। 

নির্বাহী কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি গোলাম কিবরিয়া (আরটিভি), যুগ্ম-সম্পাদক মো. সেলিম রেজা মুন্সী (জিটিভি), সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসাইন আকাইদ (এশিয়ান টিভি), অর্থ-সম্পাদক কুমিল্লা তাওহিদ হোসেন মিঠু (মোহনা টিভি) প্রচার ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আবু মুসা (এসএ টিভি) সমাজকল্যাণ সম্পাদক নাসির উদ্দিন চৌধুরী (ডিবিসি নিউজ), দপ্তর সম্পাদক শাকিল মোল্লা (দীপ্ত টিভি), নির্বাহী সদস্যরা হলেন- এম ফিরোজ মিয়া (দেশ টিভি), সাইয়িদ মাহমুদ পারভেজ (বাংলাভিশন টিভি), আনোয়ার হোসাইন (বৈশাখী টিভি) ও মো. খালেদ সাইফুল্লাহ (যমুনা টিভি)। নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে অ্যাডভোকেট সৈয়দ নুরুর রহমান, নির্বাচন কমিশনার অ্যাডভোকেট মাসুদুর রহমান শিকদার, শাহ মো. আলমগীর খান ও সহযোগী সদস্য হিসেবে ওমর ফারুকী তাপস দায়িত্ব পালন করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নির্বাচন

২ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ