Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২২ আগস্ট ২০১৯, ০৭ ভাদ্র ১৪২৬, ২০ যিলহজ ১৪৪০ হিজরী।

তুরাগ নদীতে পড়ে যাওয়া প্রাইভেটকারটি ১৪ঘন্টায়ও উদ্ধার করতে পারেনি ডুবুরি দল

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ জুলাই, ২০১৯, ১১:০৬ এএম

ঢাকার সাভারের আমিনবাজার সালেহপুরের তুরাগ নদীতে পড়ে যাওয়া প্রাইভেট কারটি ১৪ঘণ্টায়ও অবস্থান নিশ্চিত করতে পারেনি উদ্ধারকারী ডুবুরি দল।
এর আগে রোববার রাত সোয়া ৮টার দিকে আমিনবাজার পেরিয়ে সালেহপুর সেতুর কাছে গাড়িটি তুরাগের শাখা নদীতে পড়ে যায় বলে পুলিশ ও ফায়ার সার্ভিস জানিয়েছে।

ঘটনার প্রত্যক্ষদর্শী জসিম উদ্দিন জয় নামে একজন সাংবাদিকদের বলেন, ঢাকাগামী হলুদ রঙয়ের প্রাইভেটকারটি একটি বাসকে সাইড দিতে গিয়ে নদীতে পড়ে তলিয়ে যায়।

তাৎক্ষণিকভাবে তিনি ৯৯৯-এ ফোন করেন; তখন পুলিশ ও অগ্নিনির্বাপক বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে আসেন।
জয় বলেন, প্রাইভেটকারে যাত্রী ছিল কি না, তা অন্ধকারের মধ্যে ঠিকমতো দেখতে পাইনি।

ফায়ার সার্ভিসের জোনাল কমান্ডার আনোয়ারুল হক জানান, প্রবল স্রোতের কারণে উদ্ধার অভিযান ব্যাহত হচ্ছে। গভীর রাত তিনটা পর্যন্ত ডুবুরিরা প্রাইভেটকারটি সন্ধানের চেষ্টা করেও পারিনি। সোমবার সকাল ৭ টা থেকে আবারো উদ্ধার কাজ শুরু করা হয়। তিনি বলেন, সাভার থানায় গিয়ে সিসিটিভির ফুটেজ দেখে গাড়িটি কোন দিকে পড়তে পারে সেই ধারণা নিয়ে ডুবুরিরা উদ্ধার কাজ চালাচ্ছে। তবে গাড়িটি সাথে সাথেই পানিতে ডুবে যায়নি, কিছুক্ষণ ভেসে থাকলে তা ভাটির দিকে গেছে বলে ধারণা করা হচ্ছে। নদীতে প্রবল স্রোত থাকায় ডুবুরিরা তলদেশে গিয়ে অনুসন্ধান করতে পারছে না ফলে এংকর দিয়ে গাড়িটি সন্ধানের চেষ্টা চলছে।

আমিনবাজার পুলিশ ক্যাম্পের এসআই জামাল হোসেন বলেন, প্রাইভেটকারটির অবস্থান এখনো নিশ্চিত করতে পারেনি উদ্ধারকারী ডুবুরি দল। এছাড়া নিখোঁজ এমন কারো আত্মীয় আমাদের কাছে এখনো আসেনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ