Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২২ আগস্ট ২০১৯, ০৭ ভাদ্র ১৪২৬, ২০ যিলহজ ১৪৪০ হিজরী।

ডেঙ্গু জ্বরে হবিগঞ্জের সিভিল সার্জনের মৃত্যু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ জুলাই, ২০১৯, ১১:২৩ এএম

ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে হবিগঞ্জের সিভিল সার্জন ডা. মো. শাহাদাৎ হোসেন হাজরার (৫৩) মৃত্যু হয়েছে। রবিবার দিবাগত রাত সোয়া ১০টার দিকে ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

সিভিল সার্জন অফিসের প্রশাসনিক কর্মকর্তা মো শাহ আলম গণমাধ্যমকে এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
তিনি জানান, বেশ কিছুদিন ধরেই ডেঙ্গু জ্বরে আক্রান্ত ছিলেন সিভিল সার্জন ডা. মো. শাহাদাৎ হোসেন হাজরা। এরই মধ্যে রবিবার সকালের দিকে কার্যালয়ে এসে দায়িত্ব পালন করেন এবং জেলা প্রশাসকের কার্যালয়ে সমন্বয় সভায়ও অংশ নেন। এ সময় অসুস্থতাবোধ করলে তিনি সেখান থেকে চলে আসেন।

এরপর তাকে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। বিকালে তার শারীরিক অবস্থার অবনতি ঘটলে কর্তব্যরত চিকিৎসকরা ঢাকায় প্রেরণ করেন। রাত সোয়া ১০টার দিকে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পৌঁছলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

গত ৯ জুলাই পদোন্নতি পেয়ে হবিগঞ্জের সিভিল সার্জন হিসেবে যোগদান করেন শাহাদাৎ হোসেন হাজরা। মৃত্যুকালে তিনি স্ত্রী ও এক ছেলে এবং এক কন্যা সন্তান রেখে গেছেন। তার গ্রামের বাড়ি পিরোজপুর জেলায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ