Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

চাঁপাইনবাবগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত

চাঁপাইনবাবগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ জুলাই, ২০১৯, ৩:৩৭ পিএম

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার একাডেমী মোড় ও গোমস্তাপুর উপজেলার শিমুলতলায় সোমবার পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত হয়েছে। নিহত দু’জনের মধ্যে একজন অবসরপ্রাপ্ত সেনা সদস্য।
নিহত ব্যক্তি হচ্ছে গোমস্তাপুর উপজেলার বোগলা কাঁঠাল গ্রামের কুড়ান আলী ছেলে মজিবুর রহমান ও শিবগঞ্জ উপজেলার ছত্রাজিতপুর এলাকার আতাউর রহমানের ছেলে সফিকুল ।
গোমস্তাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) জসীম উদ্দিন জানান, ভোর সাড়ে ৬টার দিকে একটি মাছবাহী পাওয়ার টিলার রহনপুর-গোমস্তাপুর সড়ক দিয়ে রহপুরের দিকে যাচ্ছিল। এসময় শিমুলতলা এলাকায় পাওয়ার টিলারকে একটি ট্রাক পেছন থেকে ধাক্কা দিলে পাওয়ার টিলারে থাকা অবসরপ্রাপ্ত সেনা সদস্য মজিবুর রহমান (৪৮) ছিটকে পড়ে ঘটনাস্থলেই মারা যায়।
এদিকে শিবগঞ্জ থানার উপ পরিদর্শক রিপন কুমার জানান, সকাল ৮টার দিকে শিবগঞ্জ উপজেলার সোনামসজিদ মহাসড়কের একাডেমি মোড়ে পিকআপ ভ্যানের ধাক্কায় শিবগঞ্জ উপজেলা ছত্রাজিতপুরের সফিকুল ইসলাম নামের এক বাই সাইকেল চালক নিহত হয়েছে। সফিকুল সাইকেলযোগে কানসাট যাবার সময় পেছন থেকে পিকআপ ভ্যান ধাক্কা দিলে সে ঘটনাস্থলেই নিহত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ