Inqilab Logo

ঢাকা, শনিবার, ১১ জুলাই ২০২০, ২৭ আষাঢ় ১৪২৭, ১৯ যিলক্বদ ১৪৪১ হিজরী
শিরোনাম

জুভেন্টাস-লিভারপুলের হার

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২২ জুলাই, ২০১৯, ৪:০৪ পিএম | আপডেট : ৪:০৬ পিএম, ২২ জুলাই, ২০১৯

চ্যাম্পিয়ন্স কাপ ফুটবলে জুভেন্টাসকে ৩-২ গোলে হারিয়েছে টটেনহ্যাম হটসপার। অন্যদিকে প্রাক-মৌসুম প্রস্তুতিতে টানা দ্বিতীয় ম্যাচ হারল লিভারপুল। যুক্তরাষ্ট্রের বোস্টনে অনুষ্ঠিত প্রীতি ম্যাচে সেভিয়ার বিপক্ষে ২-১ গোলে হারে ইংলিশ ক্লাবটি।

জুভেন্টাস ও টটেনহ্যাম ম্যাচে শুরু থেকে আক্রমণ পাল্টা আক্রমণে জমে ওঠে খেলা। ৩১ মিনিটে এরিক লামেলার গোলে লিড পায় টটেনহ্যাম। তবে ৫৬ মিনিটে গঞ্জালো হিগুয়েইনের গোলে সমতায় ফেরে জুভেন্টাস। আর ৬০ মিনিটে ক্রিস্টিয়ানো রোনালদোর গোলে ২-১ ব্যবধানে এগিয়ে যায় মাউরিসিও সাররির দল। কিন্তু শেষ পর্যন্ত এই লিড ধরে রাখতে পারেনি ইতালিয়ান ক্লাবটি। ৬৫ মিনিটে লুকাস মউরা ও ৯০ মিনিটে হ্যারি কেইনের গোলে জয়ের আনন্দে মাঠে ছাড়ে টটেনহ্যাম।

অন্য ম্যাচে ৩৭ মিনিটে সেভিয়াকে এগিয়ে দেন নলিতো। বাঁ দিক থেকে তার ডান পায়ের শট জালে ঢোকে। সাত মিনিট পরই অবশ্য সমতায় ফেরে লিভারপুল। গোলটি আসে দিভোক ওরিগির কাছ থেকে। সমতা নিয়েই প্রথমার্ধ শেষ হয়।

দ্বিতীয়ার্ধের পুরোটা সময়ই বলতে গেলে আক্রমণ-পুন:আক্রমণে কাটিয়েছে দুই দল। তবে গোল পায়নি কেউই। কিন্তু নির্ধারিত সময়ের একেবারে শেষ মিনিটে হতাশ হয় লিভারপুল। ৯০ মিনিটে আলেহান্দ্রো পোজোর গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে সেভিয়া। লিভারপুল তাদের আগের ম্যাচে জার্মান ক্লাব বরুসিয়া ডর্টমুন্ডের কাছে ৩-২ গোলে হেরেছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল

২৫ জুন, ২০২০

আরও
আরও পড়ুন