Inqilab Logo

ঢাকা, রোববার, ০৫ জুলাই ২০২০, ২১ আষাঢ় ১৪২৭, ১৩ যিলক্বদ ১৪৪১ হিজরী

ছেলের বিদেশী প্রেমিকাকে পছন্দ করলেন গৌরি খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ জুলাই, ২০১৯, ৪:৩৪ পিএম

ভালোবেসে বহু বছর আগেই বিয়ে করেছিলেন তারা। স্ত্রী হিন্দু ধর্ম এবং স্বামী ইসলাম ধর্মের মানুষ। তাতে কি হয়েছে? ধর্ম, বর্ণতো আর বাধ সাধতে পারে না ভালোবাসার। সেটাই হয়েছিল। এখন তারা অনেক সুখী একটি দম্পতি। তাদের সুখের সে সংসারে তিনটি সন্তানও রয়েছে। বলা হচ্ছে বলিউড বাদশা শাহরুখ খান এবং তার স্ত্রী গৌরি খানের কথা।
শাহরুখ এবং গৌরি খানের প্রেম এবং বিয়ের বিষয়টি অজানা নেই কারো। এবার সামনে এলো এই দম্পতির বড় ছেলে আরিয়ান খানের প্রেমের খবর! আরও বেশ কিছু দিন আগের থেকেই বাবা-মায়ের পথে হাটতে শুরু করেছেন আরিয়ান! সম্প্রতি এমনই একটি খবর প্রকাশ পেয়েছে গণমাধ্যমে।
শাহরুখ পুত্র আরিয়ান খান প্রেমে পড়েছেন! তাও আবারও ভিন্ন দেশি এক মেয়ের। শুধু তাই নয়, এরইমধ্যে ছেলের সে প্রেমিকাকে দেখেও ফেলেছেন মা গৌরি খান! তাদের প্রেমে সম্মতিও দিয়ে দিয়েছেন গৌরি। জানা যায় আরিয়ানের এই প্রেমিকা তার লন্ডনের ক্ল্যাস মেট। তিনি একজন ব্লগারও বটে।
এদিকে খুব শিগগিরই মুম্বাই চলচ্চিত্রে বাদশা পুত্রের অভিষেক হওয়ার কথা রয়েছে। করণ জহরের কাঁধেই রয়েছে আরিয়ানকে লঞ্চ করার দায়িত্বটি। তবে আরিয়ান অভিনয়ে পাঁ না রাখলেও এ অঙ্গনে ইতোমধ্যেই কাজ শুরু করে দিয়েছেন। এইতো কয়েকদিন আগেই বাবার সঙ্গে একটি সিনেমাতে কন্ঠ দিয়েছেন। গত ১৯ জুলাই ‘দ্য লায়ন কিং’ মুক্তি পেয়েছে। এই সিনেমাতেই শোনা যাচ্ছে আরিয়ানের কন্ঠ। সিনেমাটিতে ছেলের সঙ্গে শাহরুখ খানও একটি চরিত্রে কন্ঠ দিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন