Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৭ কার্তিক ১৪২৬, ২৩ সফর ১৪৪১ হিজরী

নারায়ণগঞ্জ নগরীর জল্লারপাড়ের শিশু আলিফ হত্যা মামলায় একজনের মৃত্যুদণ্ড

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ জুলাই, ২০১৯, ৫:০৯ পিএম

নারায়ণগঞ্জ শহরের জল্লারপাড়ের শিশু আলিফ হত্যা মামলার রায়ে একমাত্র আসামী অহিদুল ইসলাম ওরফে অহিদুল্লা (১৯)কে মৃত্যুদন্ডের আদেশ দিয়েছেন আদালত। সোমবার দুপুরে নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ মোহাম্মদ আনিসুর রহমান আসামীর উপস্থিতিতে এ রায় ঘোষনা করেন। দন্ডিত অহিদুল্লা নোয়াখালী জেলার চরজব্বার থানার চর হাসান এলাকার মাকসুদের ছেলে।

আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) ওয়াজেদ আলী খোকন জানান, এই মামলায় মোট ১৬ জন সাক্ষীর মধ্যে ১৪ জনের সাক্ষ্য গ্রহন করেন আদালত। সকল সাক্ষী প্রমানের ভিত্তিতে চার্জশিটে অভিযুক্ত একমাত্র আসামী অহিদুল্লাহকে মৃত্যুদন্ডের আদেশ দিয়েছেন আদালত। রায়ে রাষ্ট্রপক্ষ খুশি।

রাষ্ট্রপক্ষের আইনজীবীর সহকারী ছিলেন অ্যাডভোকেট আলী আহমেদ ভুইয়া। আসামী পক্ষে আইনজীবী ছিলেন অ্যাডভোকেট জহির উদ্দিন কাবলু।
আদালতের স‚ত্রমতে, গত বছরের ১৬ আগস্ট জল্লারপাড় আমহাট্টা এলাকার নান্নু মিয়ার বাড়ির ভাড়াটিয়া অহিদুল ইসলাম ওরফে অহিদুল্লা ও রিপনের ঘর থেকে বস্তাবন্দী অবস্থায় শিশু আলিফের লাশ উদ্ধার করা হয়। চকলেটের প্রলোভন দেখিয়ে আলিফকে নিয়ে যায় অহিদুল্লা। এ ঘটনায় নিহতের বাবা সৌদি প্রবাসী আলমগীর হোসেন বাদী হয়ে পরদিন ১৭ আগস্ট সদর মডেল থানায় হত্যা মামলা দায়ের করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যুদণ্ড


আরও
আরও পড়ুন