Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বালিয়াকান্দিতে প্রতিপক্ষের হামলায় দোকান,বাড়ী ঘর ভাংচুর ও অন্তঃসত্ত্বা গৃহবধূসহ আহত ৫

বালিয়াকান্দি(রাজবাড়ী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ জুলাই, ২০১৯, ৫:১৮ পিএম

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের বারুগ্রামে রবিবার ১২টার দিকে ২টাকার কয়েলকে কেন্দ্র করে মারপিটসহ দোকান, বাড়ী ঘর ভাংচুর করাসহ ৮ মাসের অন্তঃসত্ত্বা গৃহবধূসহ ৫ জনকে আহত করেছে প্রতিপক্ষ।এ বিষয়ে থানায় ১২ জনকে বিবাদী করে একটি অভিযোগ দায়ের করেছে ভূক্তভোগী পরিবার।

উপজেলার বহরপুর ইউনিয়নের বারুগ্রামের চাঁন বকর এর ছেলে ক্ষতিগ্রস্থ আহেদ আলী জানান, আমার বাড়ীর সাথে মুদি দোকানে রবিবার ১২ টার দিকে আমার ছেলে সুজনের নিকট থেকে সদয় নিয়ে ২ টাকার কয়েল দিতে গেলে ছেলে বলে যে আমার মহাজন ২ টাকার কয়েল নিতে চায়না তাই আপনি টাকা পরে দিবেন। এই কথাকে কেন্দ্র করে একই গ্রামের আহম শেখের ছেলে সিরাজ শেখ মারধর করে ছেলেকে। এ সময় উপস্থিত লোকজন এসে পরিস্থিতি নিয়ন্ত্রন করে। পরে সিরাজ শেখের নেতৃত্বে ৩০/৩৫ জন লাঠি সুটা ও ধারালো অস্ত্র নিয়ে আমার দোকান ও বাড়ী ঘর ভাংচুরসহ দোকানের মালামাল তচনচ করে ব্যাপক ক্ষতি করে। বাড়ী ঘর ভাংচুরে বাধা দিতে গেলে উক্ত বিবাদীরা আমার স্ত্রী ছকিনা বেগম, ছেলে সুজন, ৮মাসের অন্তাসত্তা পুত্রবধু, ভাই জাহেদ আলী,বড় ভাবী জামেনা বেগমকে বেদম মারপিট করে আহত করে। খবর পেয়ে থানা পুলিশ আহতদেরকে উদ্ধার করে বালিয়াকান্দি হাসপাতালে চিকিৎসা দেয়। এই ঘটনার দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানিয়ে বালিয়াকান্দি থানায় ১২ জনের বিরুদ্বে একটি অভিযোগ দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ