Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯, ০৮ ভাদ্র ১৪২৬, ২১ যিলহজ ১৪৪০ হিজরী।

মোদীর ইসারাতেই অক্ষয়ের পাশে সরকারী সংস্থা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ জুলাই, ২০১৯, ৫:২২ পিএম

আগামী ১৫ আগস্ট জগন শক্তির পরিচালনায় মুক্তি পেতে যাচ্ছে অক্ষয় কুমার অভিনীত ‘মিশন মঙ্গল’ সিনেমাটি। ভারতীয় মহাকাশ গবেষণা বিজ্ঞানীদের চরিত্রে নির্মিত এই সিনেমাটি আরও অভিনয় করেছেন বিদ্যা বালান, সোনাক্ষী সিনহা ,তাপসী পান্নুসহ অনেকেই। খবর রয়েছে এই সিনেমার একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছেন সয়ং ভারতের প্রধান মন্ত্রী নরেন্দ্র মোদী নিজেই। তবে বিষয়টি মানতে নারাজ সিনেমাটির অন্যতম অভিনেতা বলিউড খিলাড়ী অক্ষয় কুমার। অভিনেতা জানাতে না চাইকে কি এসে যায়? চলচ্চিত্রপ্রেমীরা কিন্তু ধরেই নিয়েছেন খবরটি শতভাগ সত্য।

সিনেপ্রেমিদের এই ধারণা আরও এক ধাপ এগিয়ে দিলো দেশটির সরকারী একটি সংস্থা। ভারতের মহাকাশ গবেষণা সংস্থা ইসরো সিমেনমাটির প্রচারে অংশ নিয়েছে। তাদের সোশ্যাল মিডিয়া থেকে ‘মিশন মঙ্গল’ নিয়ে দিয়েছেন একটি পোস্ট। তাতে সাধারণের মনে নানা প্রশ্নের জন্ম হয়েছে। সংশ্লিষ্ট অনেকেই ধারণা করছেন এসব সয়ং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ইসারাতেই হচ্ছে। তবে বিষয়টি নিয়ে ‘মিশন মঙ্গল’ সংশ্লিষ্ট কেউ এখনও কোনো মন্তব্য করেননি।

ইসরো তাদের টুইটারের ভেরিফায়েড অ্যাকাউন্ট থেকে সিনেমাটি সম্পর্কে লিখেছেন, ‘ইসরোর টিম যে অনুভূতি ও আবেগের সঙ্গে কাজ করে ‘মিশন মঙ্গল’-এর ট্রেলারে তার প্রতিফলন ঘটেছে। চন্দ্রযান ২-এর লঞ্চের প্রস্তুতি চলছে ইসরোয়। মিশন মঙ্গলের জন্য অক্ষয়কে শুভেচ্ছা।’

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

২৩ আগস্ট, ২০১৯

আরও
আরও পড়ুন