Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬, ১৭ মুহাররম ১৪৪১ হিজরী।

সাভারে ছেলেধরা সন্দেহে ভাড়াটিয়া দম্পতিকে মারধর করে পুলিশে সোপর্দ

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ জুলাই, ২০১৯, ৫:৪৬ পিএম

ঢাকার সাভারে ছেলে ধরা সন্দেহে ভাড়াটিয়া দম্পতিকে মারধর করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। পরে পুলিশ তাদের আহত অবস্থায় উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দিয়ে আটক করেছে।

আটককৃতরা হলেন রনি মিয়া (২৩) ও তার স্ত্রী বিলকিস খাতুন (২০)। তাদের বাড়ি রাজবাড়ি জেলার গোদাগাড়ী থানার সাহেব বাজার গ্রামে। তারা পৌর এলাকার রাজাবাড়ি মহল্লার আমিনুর রহমানের বাড়িতে ভাড়া থাকতো।

সোমবার দুপুরে সাভার পৌর এলাকার রাজাবাড়ি মহল্লায় এ ঘটনা ঘটে।

এলাকাবাসীর বরাত দিয়ে সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) নাজমুল হক বলেন, ছেলে ধরা সন্দেহে রাজাবাড়ি মহল্লার বাসিন্দারা এক দম্পত্তিকে মারধর করে রশি দিয়ে বেঁধে রেখে পুলিশে খবর দেয়।

পরে আহত অবস্থায় ওই দম্পত্তিকে উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে আটক করা হয়।
তিনি বলেন, আটক রনি-বিলকিস দম্পত্তি দুপুরে প্রতিবেশী ভাড়াটিয়া রুমি খাতুনের ঘরে ঢুকে তার মুখ চেপে ধরে। তখন রুমি চিৎিকার দিলে ছেলে ধরা গুজব ছড়িয়ে পরে।
জিজ্ঞাসাবাদে এই দম্পত্তি পুলিশকে জানিয়েছে, চলতি মাসেই আমিনুর রহমানের বাড়ির কক্ষটি ভাড়া নিয়েছেন তারা। তারা কিছুদিন ভাড়া থেকে ভাড়াটিয়াদের সাথে সুসর্ম্পক তৈরী করে তাদের অজ্ঞান করে ঘরের সমস্ত মালামাল নিয়ে চম্পট দেয়াই তাদের মূল কাজ।
এঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ