Inqilab Logo

শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১০ আশ্বিন ১৪২৮, ১৭ সফর ১৪৪৩ হিজরী

অপশক্তিদের উসকানিতে প্রিয়া সাহা বাংলাদেশের নামে ট্রাম্পের কাছে বদনাম করেছে- প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ জুলাই, ২০১৯, ৫:৪৯ পিএম

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান এমপি বলেছেন, আওয়ামী লীগ সরকারের নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। যে কোন প্রাকৃতিক দুর্যোগে বাংলাদেশের যাতে কোন ক্ষতি না হয় সেই লক্ষ্যে দেশের উন্নয়ন করা হচ্ছে। প্রধানমন্ত্রী সার্বক্ষণিক বন্যা ও বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের খোঁজ-খবর নিচ্ছেন। তারই নির্দেশনায় আমরা দ্রুত সময়ের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করছি। সোমবার দুপুরে টাঙ্গাইলের কালিহাতী উপজেলার যমুনা তীরবর্তি গোহালিয়াবাড়ি ইউনিয়নে ত্রাণ বিতরণকালে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, শেখ হাসিনার সরকার ক্ষমতায় থাকলে সাধারণ মানুষ কিছু পায়। আর খুন, গুম ও পেট্রোল বোমা মেরে গাড়িতে আগুন জ¦ালিয়ে মানুষ মেরে যারা ক্ষমতায় আসে তারা শুধু নিজেদের নামে ব্যাংক ব্যালেন্সের উন্নয়ন করে। বিভিন্ন ষড়যন্ত্রে লিপ্ত থাকে। তারা দেশের মানুষকে নিয়ে কখনো চিন্তা করে না। ওই সব অপশক্তিদের উসকানিতে প্রিয়া সাহা বাংলাদেশের নামে ট্রাম্পের কাছে বদনাম করেছে।

জেলা প্রশাসক মো. শহীদুল ইসলামের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন পানি সম্পদ মন্ত্রণালয়ের উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম, টাঙ্গাইল-৩ (কালিহাতী) আসনের এমপি হাসান ইমাম খান সোহেল হাজারী, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মো. শাহ্ কামাল, কালিহাতী উপজেলা চেয়ারম্যান আনছার আলী বি.কম। এসময় উপস্থিত ছিলেন পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়, কালিহাতী উপজেলা নির্বাহী কর্মকর্তা অমিত দেব নাথ, সহকারি কমিশনার ভ‚মি মো. শাহরিয়ার রহমান প্রমুখ। এসময় চারশ জন বন্যার্তের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন