Inqilab Logo

ঢাকা, রোববার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬, ২২ মুহাররম ১৪৪১ হিজরী
শিরোনাম

২০ জন অভিনেতা খুঁজতে এজেন্ট নিয়োগ দিয়েছেন প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ জুলাই, ২০১৯, ৬:৪০ পিএম

নানা কারণে বিভিন্ন সময় সংবাদের শিরোনামে উঠে আসেন বলিউড ও হলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। সম্প্রতি এই অভিনেত্রীকে নিয়ে সমালোচনায় মেতে উঠেছেন নেটিজরা। করণও অবশ্য আছে। অভিনেত্রীর একটি স্থির চিত্র প্রকাশ পেয়েছে সোশ্যাল মিডিয়ায়। ছবিটিতে দেখা যাচ্ছে মা মধু চোপড়া এবং স্বামী নিক জোনাসের সঙ্গে ধূমপান করছেন। মানে সিগারেট টানছেন। আর তাতেই চটকা গরম হয়েছে অনেকের। রীতিমতো তুলো ধুনা করে ছাড়ছেন মার্কিন এই পুত্র বধূকে।

যাই হোক এসব সমালোচনা হয়তো প্রিয়াঙ্কা গায়েই লাগাচ্ছেন না। আপন মনেই নিজের কাজে ব্যস্ত আছেন তিনি। জানা যায়, অভিনেত্রী তার নিজের প্রযোজনা সংস্থা পার্পেল পেবল পিকচার্স থেকে খুব শিগগিরই একটি নেটফ্লিক্স নির্মাণ করতে যাচ্ছেন। আর এই নেটফ্লিক্সে অভিনয়ের জন্য ইতোমধ্যেই ২০ জন অভিনেতা খোঁজার কাজ শুরু করেছেন তিনি। এ জন্য অবশ্য একটি এজেন্ট নিয়োগও দিয়েছেন সাবেক এই বিশ্ব সুন্দরী।

সব কিছু ঠিক থাকলে এ বছর শেষের দিকেই প্রিয়াঙ্কা তার প্রযোজনায় ওই নেটফ্লিক্সের কাজ আরম্ভ করবেন। অভিনেত্রী প্রযোজিত এই নেটফ্লিক্সটির চিত্রনাট্য লিখছেন ড্যান ঘুরের সঙ্গে মিন্ডি কলিং। ভারতের মধ্যে নানা রকম বৈটিত্রের মানুষ এই সিনেমার উপপাদ্য। এছাড়া সিনেমাতে থাকবে দেশের নানা ধরণের সংস্কৃতির পরিচয়। নি:সন্দেহে এই সিনেমা দেশের বিভিন্ন অভিনেতাদের কাছে নিজের প্রতিভাকে তুলে ধরার একটি প্ল্যাটফর্ম হতে চলেছে।

এদিকে প্রিয়াঙ্কা চোপড়া আবাও বলিউড চলচ্চিত্রে ফিরছেন। তিনি বর্তমানে অভিনয় করছেন ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ সিনেমায়। তার সঙ্গে সিনেমাটিতে আছেন ফারহান আখতার। এতে তাদের কন্যার চরিত্রে অভিনয় করছেন বহুল আলোচিত অভিনয় শিল্পী জাইরা ওয়াসিম। একটি সত্য ঘটনা অবলম্বনে নির্মিত হচ্ছে সিনেমাটি। এটি পরিচালনা করছেন সোনালি বোস। সব কিছু ঠিক থাকলে সিনেমাটি মুক্তি পাবার কথা রয়েছে এ বছর ১১ অক্টোবর।



 

Show all comments
  • Md. Miraj ২৩ জুলাই, ২০১৯, ১:০৫ পিএম says : 0
    I want to be an actor out of 20 actors
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

২০ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ