Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২২ আগস্ট ২০১৯, ০৭ ভাদ্র ১৪২৬, ২০ যিলহজ ১৪৪০ হিজরী।

বেগমগঞ্জে খেলা নিয়ে বিরোধ, যুবককে গুলি

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২২ জুলাই, ২০১৯, ৭:০০ পিএম

এলাকায় আধিপত্য বিস্তার ও ক্রিকেট খেলা নিয়ে বিরোধের জের ধরে বেগমগঞ্জ উপজেলার ছয়ানী ইউনিয়নে প্রতিপক্ষের গুলিতে শাওন (২০) নামের এক যুবক গুলিবিদ্ধ হয়েছে।

রবিবার বিকেলে চন্দ্রগঞ্জ এলাকায় এ ঘটনা ঘটে। আহত শাওন লক্ষণপুর গ্রামের নূর নবীর ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, ছয়ানী ইউনিয়নের লক্ষণপুর গ্রামের শাওনের সাথে পাশ্ববর্তী সাদারী এলাকার মৃত আব্দুল্যার ছেলে নাহিদের সঙ্গে দীর্ঘদিন যাবত এলাকায় আধিপত্য বিস্তার ও গত তিনদিন আগে আগে ছয়ানী স্কুল মাঠে একটি প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হয়। শাওন এক পক্ষের হয়ে খেলায় অংশগ্রহণ করেন। খেলা শেষে শাওন ও নাহিদের মধ্যে কথাকাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে।

আহতের ছোট ভাই হৃদয় অভিযোগ করে বলেন, ওই ঘটনার জেরে ও পূর্ব বিরোধকে কেন্দ্র করে রবিবার বিকেলে নাহিদ ও শাওনের মধ্যে কথাকাটাকাটির ঘটনা ঘটে। এর একপর্যায়ে নাহিদ ও তার ৪/৫ সহযোগী শাওনকে প্রথমে পিটিয়ে জখম করে ও পরে টিটু শাওনের ডান পায়ের হাটুতে পিস্তল ঠেকিয়ে তিন রাউন্ড গুলি করলে শাওন মাটিতে লুটিয়ে পড়লে হামলাকারীরা ধারালো অস্ত্র দিয়ে তাকে মাথায় এবং শরীরের বিভিন্ন অংশে কুপিয়ে জখম করে পালিয়ে যায়।

পরে স্থানীয়দের সহযোগিতায় শাওনকে উদ্ধার করে প্রথমে নোয়াখালী জেনারেল হাসপাতালে ও সন্ধ্যায় অবস্থার অবনতি হলে ঢাকা পঙ্গু হাসপাতালে নেওয়া হচ্ছে। হাসপাতালের চিকিৎসক ডা. হাসান বলেন, তার ডান পায়ে গুলি রয়েছে। এছাড়াও ধারালো অস্ত্রের আঘাতে মাথা ও শরীরেরবিভিন্ন স্থান থেকে প্রচুর রক্তক্ষরণ হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক ও পা কেটে ফেলার প্রয়োজন হতে পারে।

বেগমগঞ্জ মডেল থানার ওসি হারুনুর রশিদ চৌধুরী জানান, ঘটনায় জড়িতদের আটকের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নোয়াখালী


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ