Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২২ আগস্ট ২০১৯, ০৭ ভাদ্র ১৪২৬, ২০ যিলহজ ১৪৪০ হিজরী।

মায়ের সঙ্গে নেচে ভাইরাল হলেন সালমান খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ জুলাই, ২০১৯, ৭:২১ পিএম

সালমান খান ইদানিং সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছেন নিজের কর্মকার্ন্ডের জন্য। নিজের সোশ্যাল মিডিপয়ার অ্যাকাউন্টে নানা সময় নানা ধরণের ভিডিও আপলোড দিচ্ছেন এই সুপারস্টার। তা নিয়ে রীতিমতো হটোগোল শুরু হচ্ছে ভক্ত-দর্শকদের মাঝে। এবার এমনই একটি ভিডিও শেয়ার করেছেন এই অভিনেতা। আর তা সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়েছে। কয়েম মিনিটের মধ্যেই লাইক, কমেন্ট এবং শেয়ারে ভরে গিয়েছে সালমানের টাইমলাইন।

সালমানের শেয়ার করা ওই ভিডিওতে দেখা যাচ্ছে অভিনেতা নিজের মায়ের হাত ধরে একটি গানের তালে কোমর দোলাচ্ছেন। ৫০ সেকেন্ডের এই ভিটিওটি নেট দুনিয়ায় ঝড় তুলেছে। মায়ের সঙ্গে সালমানের এমন খুনসুটি দেখে তার ভক্তদের মধ্যে অনেকেই আবেগ আপ্লুত হয়েছেন। স্বরণ করেছেন পৃথিবীর প্রতিটি মা ছেলের কথা। অনেক ভক্তই আবার দু:খ প্রকাশ করেছেন। কারণ যাদের মা এই পৃথিবীতে নেই তারা সালমানকে কিছুটা হিংসার চোখেও দেখেছেন।
এক ভক্ত সালমানের ওই পোস্টটিতে কমেন্ট করেছেন, সত্যিই বুকের ভেতরটা কেনো জানি ঠান্ডা হয়ে গেলো। এজন্য সালমান এবং তার মায়ের জন্য দোয়াও করেছেন ওই ভক্ত। পাশাপাশি এ ধরণের ভিডিও ভাইজানের কাছ থেকে প্রতিনিয়তই দেখতে চান ওই ভক্ত।

ভিডিওতে দেখে নিন সালমান এবং তার মায়ের সেই নাচ:

https://www.instagram.com/p/B0NphR1FQ-r/



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ