Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২২ আগস্ট ২০১৯, ০৭ ভাদ্র ১৪২৬, ২০ যিলহজ ১৪৪০ হিজরী।

ঈদে ওয়ালটন এসি কিনলে লাখ টাকার ক্যাশ ভাউচারের সুযোগ

চলছে এক্সচেঞ্জ অফার

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২২ জুলাই, ২০১৯, ৭:৪২ পিএম

ঈদুল আযহা উপলক্ষ্যে দেশব্যাপী চলমান ডিজিটাল ক্যাম্পেইন সিজন ৪ এর আওতায় এয়ার কন্ডিশনার বা এসি ক্রেতাদের বেশ কিছু সুবিধা দিচ্ছে ওয়ালটন। এর মধ্যে রয়েছে লাখ লাখ টাকার ক্যাশব্যাক, নিশ্চিত ক্যাশ ভাউচার, নগদ ছাড়, ফ্রি ইন্সটলেশন, ১ বছরের বিদ্যুৎ বিল ফ্রি পাওয়ার সুযোগ। আছে এক্সচেঞ্জ অফার- অর্থাৎ যে কোনো পুরনো এসি বদলে নতুন এসি কেনার সুযোগ।

ওয়ালটন এসির চীফ অপারেটিং অফিসার প্রকৌশলী ইসহাক রনি জানান, কোরবানি ঈদকে সামনে রেখে ক্রেতাদের জন্য ‘এই ঈদে ডাবল ধামাকা, এসি কিনলে লাখ টাকা’ শীর্ষক ক্যাম্পেইন ঘোষণা করেছে ওয়ালটন। এর আওতায় দেশের যে কোনো ওয়ালটন প্লাজা, পরিবেশক ও ই-প্লাজা থেকে ওয়ালটন এসি কিনে রেজিস্ট্রেশন করলেই ক্রেতা পেতে পারেন এক লাখ টাকার ক্যাশ ভাউচার বা ক্যাশব্যাক। রয়েছে ফ্রি ইন্সটলেশন কিম্বা ১ বছরের বিদ্যুৎ বিল ফ্রি পাওয়ার সুযোগ। থাকছে নিশ্চিত ক্যাশ ভাউচার পাওয়ার সুযোগ। এসব সুবিধা মিলবে ১১ জুলাই থেকে কোরবানি ঈদ পর্যন্ত।

এসব সুবিধার পাশাপাশি ওয়ালটন ই-প্লাজা থেকে এসি কেনার ক্ষেত্রে অনলাইন ক্রেতারা পাবেন নগদ ছাড় ও ফ্রি হোম ডেলিভারি। ওয়ালটন আইটি বিভাগের ডেপুটি অপারেটিভ ডিরেক্টর মফিজুর রহমান জানান, বিভিন্ন ব্যাংকের ডেবিট ও ক্রেডিট কার্ড দিয়ে কিম্বা অনলাইনে ওয়ালটন ই-প্লাজা থেকে এসি কেনার ক্ষেত্রে দেয়া হচ্ছে ১০ শতাংশ বিশেষ ছাড় এবং ফ্রি হোম ডেলিভারি। আবার, এসি কেনার পর গ্রাহক তার মোবাইল ফোনে এসির কলার টিউন সেট এবং এসির সাথে সেলফি তুলে ফেসবুকে পাবলিকলি আপলোড করলেই মিলছে ৫’শ টাকা ইনস্ট্যান্ট ক্যাশব্যাক।

এদিকে সারা দেশে চলছে ওয়ালটনের এসি এক্সচেঞ্জ অফার। এর আওতায় ওয়ালটন প্লাজা ও শোরুমে যে কোনো ব্র্র্যান্ডের পুরনো এসি জমা দিয়ে ক্রেতারা বিশেষ ছাড়ে ওয়ালটনের নতুন এসি কিনতে পারছেন। এক্ষেত্রে পুরনো এসি জমা দিলে গ্রাহক তার পছন্দকৃত নতুন ওয়ালটন এসির মূল্য থেকে ২৫ শতাংশ ছাড় পাচ্ছেন।

ওয়ালটনের নির্বাহী পরিচালক ও এসি বিভাগের প্রধান নির্বাহী কর্মকর্তা তানভীর রহমান জানান, ঈদ ডাবল ধামাকা ক্যাম্পেইনের আওতায় ইতোমধ্যে ওয়ালটনের এসি কিনে এক লাখ টাকার ক্যাশ ভাউচার পেয়েছেন নোয়াখালী রামগঞ্জের মাহফুজুল হক। এছাড়া হাজার হাজার ক্রেতা এক বছরের বিদ্যুৎ বিল ফ্রি পেয়েছেন।

ওয়ালটনের ১ টনের এসি কিনে এক বছরের বিদ্যুৎ বিলবাবদ ক্রেতারা পেতে পারেন ১৪ হাজার ৪’শ টাকা। ১.৫ টনের এসি কিনলে ১৮ হাজার টাকা ও ২ টনের এসি কিনলে ২১ হাজার ৬’শ টাকা ফ্রি পেতে পারেন।

দেশের বাজারে ১ টন, ১.৫ টন এবং ২ টনের মোট ১৭ মডেলের স্পিøট এসি ছেড়েছে ওয়ালটন। ১.৫ ও ২ টনের ভেনচুরি ও রিভারাইন সিরিজে যুক্ত হয়েছে এনার্জি সেভিং ইনভার্টার, আয়োনাইজার ও আইওটি স্মার্ট প্রযুক্তির নতুন মডেলের এসি। এগুলোর মধ্যে ১ টন এসি কেনা যাচ্ছে মাত্র ৩৫ হাজার ৯০০ টাকায়। ১.৫ টনের ইনভার্টার স্মার্ট এসি ৬৫ হাজার টাকায়, ইনভার্টার এসি ৬৩ হাজার ৫০০ টাকা এবং আয়োনাইজার এসি ৪৯ হাজার ৯০০ টাকায় কেনা যাচ্ছে।

আর ২ টনের আইওটি বেজড ইনভার্টার স্মার্ট এসির দাম ৭৬ হাজার ৪০০ টাকা। ২ টনের ইনভার্টার এসির দাম ৭৪ হাজার ৯০০ টাকা এবং আয়োনাইজার প্রযুক্তির এসির দাম ৫৬ হাজার ৯০০ টাকা।

ওয়ালটনের প্রতিটি এসি আন্তর্জাতিকমানের টেস্টিং ল্যাব নাসদাত-ইউটিএস থেকে মান নিয়ন্ত্রণ করা হয়। গ্রাহক পর্যায়ে দ্রুত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা পৌঁছে দিতে ওয়ালটনের রয়েছে আইএসও সনদপ্রাপ্ত সার্ভিস ম্যানেজমেন্ট সিস্টেম। যার আওতায় সারা দেশে রয়েছে ৭০টিরও বেশি সার্ভিস সেন্টার। যেখানে নিয়োজিত রয়েছেন আড়াই হাজারেরও বেশি সার্ভিস এক্সপার্ট।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওয়ালটন


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ