Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২২ আগস্ট ২০১৯, ০৭ ভাদ্র ১৪২৬, ২০ যিলহজ ১৪৪০ হিজরী।

আড়াইহাজারে আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

আড়াইহাজার (নারায়ণগঞ্জ)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ জুলাই, ২০১৯, ৭:৫৩ পিএম

আড়াইহাজার উপজেলা আওয়ামীলীগের ত্রিবার্ষিক সম্মেলন গতকাল সোমবার উপজেলার এস এম মাযহারুল হক অডিটরিয়ামে অনুষ্ঠিত হয়। উপজেলা আওয়ামীলীগের সভাপতি শাহজালাল মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুর রশিদ ভুঁইয়া পরিচালনায় প্রধান অতিথি ছিলেন, নারায়ণগঞ্জ সিটি মেয়র সেলিনা হায়াৎ আইভী। বিশেষ অতিথি ছিলেন, সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম বাবু। প্রধান বক্তা ছিলেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু হাসানাত শহীদ বাদল। বক্তব্য রাখেন সম্মেলন প্রস্তুতি কমিটির সভাপতি মিয়া মোহাম্মদ আলাউদ্দিন , আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য আনিসুর রহমান দীপু, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সুন্দর আলী প্রমুখ।


এদিকে সম্মেলনে বিনা প্রতিদ্বন্ধিতায় সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম বাবু সভাপতি নির্বাচিত হলেও সাধারণ সম্পাদকের নাম ঘোষনা করা হয়নি।

সম্মেলনে প্রধান অতিথি নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভী বলেছেন, এখন অনেকেই আওয়ামী লীগ বলে থাকে। এটা ভালো দিক। কিন্তু আমাদের মনে রাখতে হবে এখনো জামায়াত ও বিএনপির লোকজন হারিয়ে গেছে। তারা ঠিকই আছে। ঘাঁপটি মেরে আছে। সময় ও সুযোগ মত ঠিকই জাগবে। তাই আমাদের সচেষ্ট হতে হবে।

তিনি বলেন, ‘আমি উত্তরাধিকার সূত্রে আওয়ামী লীগ করি। আমার জন্ম নারায়ণগঞ্জ। এ জেলা আমার জেলা। এখানে আমার বসবাস। কিন্তু অনেকেই নারায়ণগঞ্জের বাইরে থেকে এখানে এসেছেন। হয়তো কেউ আমাদের বন্ধু, কেউ বা আত্মীয়। আমাদের যে এলাকার যে নেতা আছে তাদের হাতেই নেতৃত্ব দিতে হবে। আমরা এমন কোন নেতৃত্ব চাই না যাদের কারণে নারায়ণগঞ্জ কলংকিত হতে হয়েছে। আমরা আর সেভেন মার্ডার কিংবা ত্বকী হত্যা চাই না।’ তিনি আওয়ামীলীগের ত্যাগী নেতাকর্মীদের মূল্যায়ন করার জন্য সকলের প্রতি আহবান জানান।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সম্মেলন


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ