Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২২ আগস্ট ২০১৯, ০৭ ভাদ্র ১৪২৬, ২০ যিলহজ ১৪৪০ হিজরী।

গাজীপুর সিটি এখন উন্নয়নের স্রোতধারায় বদলে যাওয়া নগরী

বাজেট অনুষ্ঠানে গাজীপুর সিটি মেয়র জাহাঙ্গীর আলম

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ জুলাই, ২০১৯, ৮:৪১ পিএম

গাজীপুর সিটি মেয়র জাহাঙ্গীর আলম বলেছেন, গাজীপুর সিটি এখন উন্নয়নের স্রোতধারায় বদলে যাওয়া নগরী।

গাজীপুর সিটি কর্পোরেশন উন্নয়নের অগ্রযাএায় এগিয়ে যাচ্ছে। উন্নয়ন কাজ দৃশ্যমান হচ্ছে।

গাজীপুর সিটিকে আধুনিক নগরে পরিনত করতে এবং নাগরিক সুবিধা নিচছত করতে তিনি বদ্ধ পরিকর।

সোমবার দুপুরে গাজীপুর সিটি কপোরেশনের ২০১৯ /২০২০ইং অথ বছরের বাজেট ঘোষনা অনুষঠানে সভাপতির বও্যবে তিনি এ সব কথা বলেন। তিনি আরো বলেন, এরই মধ্যে সিটি কপোরেশনের কতিপয় কম’ কতা কম’ চারি দুনীতির সাথে জড়িয়ে পরার কারনে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হয়েছে। অপরাধ করলে কাউকে ছাড় দেয়া হবে না।

বাজেট অনুষঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী আ,ক,ম মোজামেল হক, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, সংরক্ষীত মহিলা আসনের এম পি ,সামসুন নাহার ভুইয়া, গাজীপুর জেলা প্রশাসক এস এম তরিকুল ইসলাম, গাজীপুর মহানগর পুলিশ কমিশনার আনোয়ার হোসেন (পি পি এম ) বি পি এম (বার) জেলা জজ ড.আবুল কাশেম। এ ছাড়া সিটি কপোরেশনের কাউন্সিলর ,রাজনৈতিক নেতৃবৃন্দ ,বিভিন্ন গন্যমান্য ব্যওিবগ উপস্থিত ছিলেন। উললেখ্য ২০১৯ /২০২০ইং অথ বছরে গাজীপুর সিটির উন্নয়নের জন্য মেয়র জাহাঙ্গীর আলম সকলের উপস্থিতে ৬ হাজার ১শ ৩৬ কোটি ৬৫ লাখ ৬৪ হাজার টাকার বাজেট ঘোষনা করেন।



 

Show all comments
  • Khairul Islam ২৫ জুলাই, ২০১৯, ৯:০৪ পিএম says : 0
    Very poor development city. 51 no word is one them, Amzad is a vocal counselor, his destructive activity . Moreover he is none active counselor.
    Total Reply(0) Reply
  • Khairul Islam ২৫ জুলাই, ২০১৯, ৯:০০ পিএম says : 0
    Very poor development city
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ